whatsapp channel

Srabanti-Madan: সব রেকর্ড ভেঙে দেবে শ্রাবন্তীর ছবি: মদন মিত্র

ম্যাচিং ম্যাচিং ড্রেসে মদন দা ও শ্রাবন্তী ( Madan Mitra and Srabanti Chatterjee)। এক সোফায় পাশাপাশি দুজন। উপলক্ষ্য - শ্রাবন্তীর আগামী ছবি 'ভয় পেও না' নিয়ে দু চারটি ভালো ভালো…

Avatar

Advertisements
Advertisements

ম্যাচিং ম্যাচিং ড্রেসে মদন দা ও শ্রাবন্তী ( Madan Mitra and Srabanti Chatterjee)। এক সোফায় পাশাপাশি দুজন। উপলক্ষ্য – শ্রাবন্তীর আগামী ছবি ‘ভয় পেও না’ নিয়ে দু চারটি ভালো ভালো কথা। এককথায় প্রচারে বেড়িয়েছেন শ্রাবন্তী, সঙ্গে মদন দা। উল্লেখ্য, যখন শ্রাবন্তী বিজেপি ঝান্ডা হাতে, তখনও মদন দার সঙ্গে হোলি খেলেন তিনি। একই দলের হন বা না হন মদন দার সঙ্গে শ্রাবন্তীর কেমিস্ট্রি বেশ চমকপ্রদ।

Advertisements

এই সুন্দর কেমিস্ট্রির জন্যেই মদন মিত্র ফুলঝুড়ির মতন গাদা গাদা ভালো কথা বললেন শ্রাবন্তী ও শ্রাবন্তীর আগত সিনেমা প্রসঙ্গে। আগামী ২৭ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ভয় পেও না’। এই প্রথম শ্রাবন্তী একটি রহস্য রোমাঞ্চ থ্রিলারে কাজ করবেন। ছবিটির ট্রেলার মুক্তি পেয়েছে।ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন অয়ন দে এবং মূল অভিনয়ে অবশ্যই ওম ও শ্রাবন্তী। চলুন দেখি মদন দা কী বললেন দর্শকদের উদ্দেশ্যে।

Advertisements

মদন মিত্র প্রথমেই বলেই বসলেন – এই বইটা দেখতে হবে বাচ্চাদের। বড়রা তো আসবেই। আমি বলে দেব নন্দনে একদিন ১১০০ বাচ্চা একদম ১৬ বছর পর্যন্ত বাচ্চারা দেখতে আসবে, মেয়েরা আসবে আর কি। সবাই হো হো ও ও করবে। ওরকম না করলে মজা হয় না।

Advertisements

RRR, KGF1/2 এসবে কি আছে? কিছু নেই এই ছবিগুলোতে। ঘুমও আসছে না, বরং ঘুম কেটে যাচ্ছে। যাচ্ছেতাই। KGF 1 এ কি আছে?কোনো মাথা নেই মুন্ডু নেই।

Advertisements

এরপরেই মদন মিত্র বলেন যে বাংলা ছবিকে ঘুরে দাঁড়াতেই হবে। যেমন বাংলার মানুষ দু বছর ধরে চিড়িয়াখানার মধ্যে আটকে ছিল। আজ ছাড়া পেয়েছে। ফলে এখন বাংলা ছবির দর্শক আর বিশেষ করে শ্রাবন্তী এমন একটা ভার্সেটাইল হিরোইন যাকে যেকোনো জায়গায় সবসময় মানিয়ে যায়। এককথায় আমার ভীষণ চাহিদা যে বাংলা ছবি উঠুক।আমি আমরা বাঙালি করি না কিন্তু আমি বাঙালি।

এরপরেই মদন মিত্রকে জিজ্ঞাসা করা হয় টলিউডের সব থেকে পছন্দের অভিনেতা বা অভিনেত্রী কে? উত্তরে বং গাই মদন দা বলেন, সৌন্দর্য দিয়ে শুধু অভিনেত্রী হয় না, তাহলে তো যারা বিশ্ব সুন্দরী তারা সবাই শ্রেষ্ঠ অভিনেত্রী হতো। কিন্তু, শ্রাবন্তী হচ্ছে ভার্সেটাইল। এবং, শ্রাবন্তীর মধ্যে একটা জিনিষ অদ্ভুত আছে ও না খুব দুম করে একটা মানুষকে হাসিয়ে দিতে পারে।

সিনেমা প্রসঙ্গে মদন দা এও বলেন যে এই বইতে কম গান। তিনটে গান সিলেকটিভ। বেশি গান হলেই সিনেমা নষ্ট। সব মিলিয়ে আমার ধারনা, যে কটা বই এখন রিলিজ করেছে বক্স অফিস হিটে শ্রাবন্তী আগে যাবে।

whatsapp logo
Advertisements