Hoop PlusRegional

Manoj Tiwari: একান্ন বছর বয়সে তৃতীয়বার বাবা হলেন মনোজ তিওয়ারি, হাসপাতাল থেকেই দিলেন ছবি

বছর প্রায় শেষের মুখে। বর্ষশেষের মাসে সুখবর দিলেন ভোজপুরি তারকা-সাংসদ মনোজ তিওয়ারি (Manoj Tiwari)। একান্ন বছর বয়সে এসে তৃতীয়বার বাবা হলেন মনোজ। সোমবার সকালে হাসপাতাল থেকে তিনি কয়েকটি ছবি টুইটারে শেয়ার করে এই সুখবর জানান। এদিন সকালে মনোজের দ্বিতীয় স্ত্রী সুরভি (Surbhi) কন্যাসন্তানের জন্ম দিয়েছেন।

এটি মনোজ ও সুরভির দ্বিতীয় সন্তান। মনোজের শেয়ার করা ছবিতে সুরভিকে পার্পল রঙের পোশাক পরে হাসপাতালের বেডে হাসিমুখে শুয়ে থাকতে দেখা যাচ্ছে। আরেকটি ছবিতে দেখা যাচ্ছে, মনোজের হাতে কন্যাসন্তানকে তুলে দিচ্ছেন নার্স। ছবিগুলি শেয়ার করে মনোজ লিখেছেন, তাঁর ঘরে লক্ষ্মীর পর এবার এল সরস্বতী। সকলের আশীর্বাদ প্রার্থনা করেছেন মনোজ ও সুরভি। মনোজের এই টুইট মুহূর্তে ভাইরাল হয়ে যায়। ভোজপুরি তারকারা ছাড়াও বিজেপি দলের শীর্ষ নেতারা মনোজ ও সুরভিকে শুভেচ্ছা জানিয়েছেন।

1999 সালে মনোজের সাথে বিয়ে হয়েছিল তাঁর প্রথম স্ত্রী রানী (Rani Tiwari)। তাঁদের একটি কন্যাসন্তান রয়েছে যার নাম রীতি (Rhiti)। 2012 সালে মনোজ ও রানীর বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এরপর সুরভির সাথে মনোজের বিয়ে হয়। 2020 সালে তাঁদের প্রথম কন্যাসন্তান সাংভিকা (Saanvika)-র জন্ম হয়। এরপর গত মাসে মনোজ টুইটারে সুরভির বেবি শাওয়ারের ছবি ও ভিডিও শেয়ার করলে জানা যায়, তিনি দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা।

ভিডিও ও ছবিগুলিতে সুরভি ও মনোজকে একসাথে ছবি তুলতে দেখা গিয়েছিল। তাঁদের সাথে অবশ্যই ছিল সাংভিকা।