BollywoodHoop Plus

Urfi Javed: সালোয়ার কামিজের নিচে কিছু না পরেই ক্যামেরাবন্দি হলেন উরফি জাভেদ!

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যাকে বলে একেবারে সারাক্ষণ দেখতে পাওয়া যায়, সেই উরফি জাভেদের অতীত, কিন্তু খুব একটা সুখবর ছিল না। আজকে হয়তো তাকে অনেকেই চেনে তিনি আজকে সেলিব্রেটি হয়ে গেছেন, কিন্তু এই সেলেব্রেটি হওয়া কিন্তু তার কাছে খুব একটা সহজ ব্যাপার ছিল না। শৈশবে নাকি তাকে পালিয়ে যেতে হয়েছিল, এছাড়াও নিজের বাবার সঙ্গে খুব একটা ভালো সম্পর্ক ছিল না, উরফির। মানসিক এবং শারীরিকভাবে ও নানা ভাবে তার ওপরে অত্যাচার করা হয়েছিল।

ছোটবেলা থেকে লখনৌ তে বড় হয়েছে লখনউয়ে। ছোটবেলা থেকে নির্দিষ্ট জামাকাপড় পড়তে বাধা দেওয়া হতো তাকে। একবার বাবার মার খেয়ে তিনি অজ্ঞান হয়েও গিয়েছিলেন। হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে প্রথমদিকে নিজের কাজ শুরু করেন উরফি জাভেদ। কেরিয়ার শুরু করেছিলেন উরফি। অভিনয় করেছিলেন ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’, ‘চন্দ্র নন্দিনী’, ‘ইয়ে রিশতা ক্যায়া কহেলাতা হ্যায়’ এই সব সিরিয়ালে। পরে ‘বিগ বস OTT’ শো – য়ে প্রতিযোগী হিসাবে নজর কেড়েছিলেন তিনি। তবে এখন আর সেসব দেখা যায় না, এখন আপাতত নানান রকম অদ্ভুত পোশাকেই তিনি সকলের কাছে সামনে এসেছেন।

এরকম বিদঘুটে পোশাক পরার জন্য মাঝেমধ্যেই কটাক্ষ ধেয়ে আসে উরফির দিকে, তাতে অবশ্য তার কিছু যায় আসে না। ছোটবেলা থেকেই নাকি উরফি ফ্যাশন ভীষণ ভালোবাসেন, কিন্তু তা বলে যে এমন ফ্যাশন করবেন তা কি কেউ ভাবতে পেরেছিল। উরফির নাকি নিজস্ব ডিজাইনার আছেন, তিনি যেমনটা পছন্দ করেন তেমনটাই ড্রেস বানিয়ে দেন, তবে মাঝেমধ্যে কিউই ফল কিংবা তার দিয়ে বা অদ্ভুতুড়ে জিনিস দিয়ে গোপনাঙ্গ ঢেকে ফেলেন উরফি।

তবে সব সময় যে খোলামেলা পোশাক পরেন, তা কিন্তু নয়, উরফি সমস্ত রকম পোশাক পরতেই বেশ অভ্যস্ত, এমনটা তার ইনস্টাগ্রাম থেকেই বোঝা যায়, সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, শাড়ি পরেছেন উরফি, যদিও পোশাক কিন্তু খোলামেলা অর্থাৎ শাড়ি পরলেও তার শরীরের অর্ধেক অংশই দেখা যাচ্ছে। হলুদ শাড়িতে তাকে দেখতে সত্যিই খুব সুন্দর লাগছে। স্লিভলেস ব্লাউজ পরেছেন তার সঙ্গে।

উরফির সম্পত্তির পরিমাণ ৪০ থেকে ৫৫ লক্ষ টাকা। আর কোনও অনুষ্ঠানে অংশ নিতে ২৫ থেকে ৩৫ হাজার টাকা নেন। তবে সোশ্যাল মিডিয়া থেকে ঠিক কতটা টাকা আয় করেন, তার হিসাব কিন্তু এখনো পাওয়া যায় না, স্বল্প পোশাকে এইভাবে যদি তিনি সাধারণ মানুষের কাছে আসেন, তাহলে সোশ্যাল মিডিয়া থেকে নেহাত কম তিনি রোজগার করেন না। সালোয়ার এর নীচে কিছু না পরেই চলে এলেন উরফি। যা দেখে তাজ্জব সক্কলে। তবে আর কি দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ উরফিকে-

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক