BollywoodHoop Plus

Kavita Radheshyam: উদ্দাম যৌন দৃশ্যে অভিনয় করে তুমুল জনপ্রিয় কবিতা

লকডাউনের সময় প্রেক্ষাগৃহ দীর্ঘদিন বন্ধ থাকার ফলে অধিকাংশ মানুষ ওটিটি নির্ভর হয়ে পড়েছিলেন যা এখনও অব্যাহত। ওটিটি এক নতুন দিশা, শুধুমাত্র বিনোদনের ক্ষেত্রেই নয়, কর্ম সংস্থানের ক্ষেত্রেও। এমন অনেক শিল্পী রয়েছেন যাঁরা ওটিটির মাধ্যমে নতুন করে কাজ শুরু করেছেন। তবে ওটিটির ক্ষেত্রেও ইদানিং এসে গিয়েছে বেশ কিছু মার্জিন। উল্লু, প্রাইম হটশটস-এর মতো বেশ কয়েকটি ওটিটি রয়েছে যারা সাবালক কন্টেন্ট-এর দিকেই ঝুঁকছে। এই কন্টেন্টগুলি স্বাভাবিক ভাবেই পরিবারের সাথে বসে দেখা যায় না। তবু এই ধরনের ওয়েব সিরিজের জনপ্রিয়তা রয়েছে। এর মধ্যে অন্যতম হল ‘কবিতা ভাবি’ ওয়েব সিরিজ।

 

View this post on Instagram

 

A post shared by Ullu (@ulluapp)

নেট সার্চ করলে দেখা যাবে, সবিতা ভাবি নামক একটি অ্যাডাল্ট কার্টুন সিরিজ রয়েছে যার জনপ্রিয়তা কম নয়। এই কার্টুন সিরিজের আদলেই তৈরি হয়েছে ‘কবিতা ভাবি’। উল্লু ওটিটি প্ল্যাটফর্মে এখনও অবধি এই ওয়েব সিরিজের চারটি সিজন স্ট্রিম হয়েছে। অ্যানিমেটেড ভার্সনের মতো ওয়েব সিরিজ ভার্সনেও জনপ্রিয় হয়ে উঠেছেন ভাবিজি। এই ওয়েব সিরিজটি স্বাভাবিক ভাবেই যৌন দৃশ্যে ভরপুর। কবিতা ভাবির চরিত্রে অভিনয় করেছেন কবিতা রাধেশ‍্যাম (Kavita Radheshyam)।

‘কবিতা ভাবি’ ওয়েব সিরিজে কবিতা কোনো আবরণের আড়ালে না থেকে একের পর এক উদ্দাম যৌন দৃশ্যে অভিনয় করেছেন। সবিতা ভাবি কার্টুনের মতোই ‘কবিতা ভাবি’-র ওয়েব লাইফও পরকীয়ায় ঠাসা। এমনকি রয়েছে লেসবিয়ান সেক্স। কবিতা ভাবি একজন বিবাহিতা নারী।

কবিতার স্বামী বাইরে থাকে। নির্যাতন করে একাধিক পুরুষ ও প্রতিবেশীর সাথে যৌন সম্পর্ক গড়ে তোলে কবিতা। এই ওয়েব সিরিজের একটি মিউজিক ভিডিও তুমুল জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নায়িকা কবিতা নিজেই শেয়ার করেছেন এই ভিডিওটি। তবে কবিতা ভাবির হাত ধরে রাতারাতি বিখ্যাত হয়ে উঠেছেন কবিতা রাধেশ‍্যাম।