BollywoodHoop Plus

Nysa Devgan: হঠাৎ করেই কিভাবে সুন্দরী হয়ে উঠলেন কাজল কন্যা! খোলসা করলেন অভিনেত্রী নিজেই

হঠাৎ করেই সুন্দরী হয়ে উঠলেন অজয় দেবগণের (Ajay Devgan) কন্যা নায়সা দেবগন (Nysa Devgan)। ঠিক যেন ঘটল কোনো ‘মিরাকল’। হঠাৎ করেই কিভাবে সুন্দরী হয়ে উঠলেন কাজল (Kajal) তনয়া? এর রহস্য কি? তাহলে কি প্লাস্টিক সার্জারি করিয়ে রূপ বদলে ফেললেন এই ‘স্টারকিড’? এখন এই প্রশ্নেই ব্যাকুল অনুরাগী মহল থেকে বি-টাউন।

কিশোরী বয়স থেকেই প্যাপদের ক্যামেরার নজরে এসেছেন অজয়-কাজলের কন্যা নায়সা দেবগন। কোথাও যাওয়া আসা থেকে ট্যুরের আপডেট, সবসময়ই যেন ক্যামেরার লেন্স তাকে ঘিরে থাকে। আর থাকবেই না বা কেন! স্টারকিড বলে কথা! তবে সম্প্রতি নায়সাকে ঘিরে উঠছে নানা প্রশ্ন। কারণ সম্প্রতি তার চেহারায় এসেছে আমূল পরিবর্তন। গায়ের রং থেকে রূপের জেল্লা, সবেতেই পরিবর্তন এসেছে নায়সার চেহারায়। তাহলে কি প্লাস্টিক সার্জারি করিয়েছেন অজয় কন্যা? এবার এই প্রশ্নের উত্তর দিলেন অজয় ঘরণী কাজল। সম্প্রতি একটি সাক্ষাৎকারে কাজল বলেন, “নায়সা সারা ক্ষণ ইন্টারনেট ব্রাউজিং করে। রূপচর্চা এবং স্বাস্থ্য নিয়ে ও একটু বেশিই সচেতন। সপ্তাহে অন্তত তিন বার একটি করে ফেসমাস্ক লাগায়। আমাকেও করতে বলে। ও ঠিক ওর বাবার মতো, চেহারা বা স্বাস্থ্য নিয়ে সচেতন।”

তবে শুধু কসমেটিক্স নয়, নায়সার রূপের রহস্যে রয়েছে তার খাদ্যাভ্যাসও, এমনটাই ওই সাক্ষাৎকারে জানালেন অভিনেত্রী কাজল। তিনি নায়সার খাদ্যাভ্যাস প্রসঙ্গে বলেন, “নায়সা প্রতিদিন সকালে উঠে ২-৩ গ্লাস ঈষদুষ্ণ জল খায় খালি পেটে। এতে ঐর পাকস্থলী ঠিক থাকে। তার পর ও জলখাবারে খায় সেদ্ধ ডিম, টাটকা ফল এবং ওটস্। সারা দিন এমনই স্বাস্থ্যকর খাওয়াদাওয়ার অভ্যাস বজায় রাখে নায়সা”। তবে নায়সার রূপের পরিবর্তনের কারণ যে প্লাস্টিক সার্জারি নয়, তা একবাক্যে স্বীকার করেছেন নায়সার মা কাজল। এই গুঞ্জন প্রসঙ্গে তিনি বলেছেন, “এরকম কোন কিছুই করেনি নায়সা। পুরোটাই ওর ডেইলি রুটিনের কামাল”।

প্রসঙ্গত, নায়সার বাবা অজয় দেবগন ও মা কাজল দুজনেই বি-টাউনের দুই দিগগজ। একজন যেমন এখনো স্টার অভিনেতা। অন্যজনের রূপে এখনো ‘ক্রাশ’ খান অনেক অনুগামীই। তাই তাদের কন্যাকে ঘিরে উন্মাদনা একটু বেশিই থাকে অনুরাগী থেকে প্যাপদের মধ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Nysa Devgan (@nysadevganx)