BollywoodHoop Plus

আত্মহত্যা করেননি সুশান্ত, ভুল তথ্য দিচ্ছে AllMS, জোর গলায় দাবি কঙ্গনার

সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য নিয়ে বলিউড সরগরম হয়ে উঠেছে। সুশান্তের মৃত্যুর তদন্তে নেমে বলিউডের চোরাগোপ্তা মাদকচক্র সম্পর্কে জানতে পেরেছে সিবিআই।এই মাদকচক্রের সাথে জড়িত সন্দেহে বলিউডের তাবড় তাবড় নাম উঠে আসছে এনসিবির কাছে। দীপিকা পাড়ুকোন,সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরকে জেরা করা হয়েছে এবং বিস্তারিত তদন্তের জন্য তাঁদের মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছে এনসিবি।এই পরিস্থিতিতে অভিনেত্রী কঙ্কনা রানাওয়াত এইমসের রিপোর্ট ও সিবিআই-এর দাবিকে ভুল বলে উল্লেখ করলেন।

এইমস থেকে প্রাপ্ত সুশান্ত সিং রাজপুতের পোস্টমর্টেম রিপোর্টে বলা হয়েছে,সুশান্ত আত্মঘাতী হয়েছেন।সিবিআইও একই দাবি করেছে। কিন্তু কঙ্গনা এই দাবি মানতে নারাজ। সুশান্তের মৃত্যুর পর বলিউড তারকাদের মধ্যে কঙ্গনাই প্রথম বলিউডের বিরুদ্ধে সরব হয়েছিলেন। তিনি বলিউডের মাদকচক্রের কথা বলায় তাঁকে ট্রোল হতে হয়েছিল।এমনকি শিবসেনা তাঁকে প্রাণনাশের হুমকি দেয়। কঙ্গনার বিরুদ্ধে বেআইনি নির্মাণের ভুয়ো অভিযোগ এনে বৃহন্মুম্বই নগরপালিকা থেকে তাঁর প্রযোজনা সংস্থার অফিস ও বাড়ির বেশ কিছু অংশ ভেঙে দেওয়া হয়।

পরে কঙ্গনা রাজ্যপালের সাথে দেখা করেন ।কোর্টের রায়ে কঙ্গনার অফিস ও বাড়ি ভাঙার কাজে স্থগিতাদেশ জারি করা হয়। মুম্বইতে প্রবেশের সময় থেকে মানালির বাড়িতে ফিরে যাওয়া পর্যন্ত আগাগোড়াই কঙ্গনাকে সুরক্ষা দেওয়া হয়েছে। সম্প্রতি ইন্সটাগ্রামের একটি পোস্টে এইমস রিপোর্টকে কঙ্গনার ভুল বলার কথা তুলে ধরা হয়েছে। কঙ্গনা বলেছেন যে,সুশান্তকে নিয়ে ইন্ডাস্ট্রিতে মজা করা হত,সবাই ওর ভালোমানুষির সুযোগ নিয়েছে।

কঙ্গনার দাবি,সুশান্তকে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছিল ,ভয় দেখানো হয়েছিল। কঙ্গনা বলেছেন,সিবিআই রিপোর্টকে প্রভাবিত করা হচ্ছে। অপরদিকে সুশান্তের মৃত্যুরহস্যের সুবিচারের আশায় গান্ধীজয়ন্তীর দিন দিল্লির যন্তর-মন্তরে অনশনে বসেছেন সুশান্তের বন্ধু ও অনুরাগীরা।

whatsapp logo