BollywoodHoop Plus

Nora Fatehi: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে অন্তর্বাসের ফিতে, পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন নোরা ফতেহি

নোরা ফতেহি (Nora Fatehi) বলিউডে আবারও ফিরিয়ে এনেছেন আইটেম গার্লের ট্রেন্ড। তাঁর বিখ্যাত বেলি ডান্সের কারণে যথেষ্ট প্রশংসিত নোরা। একসময় পরিবারের আর্থিক অবনমনের কারণেই বেলি ডান্স বেছে নিতে হয়েছিল তাঁকে। কিন্তু তা একসময় নোরার বলিউডে প্রবেশের সহায়ক হয়ে উঠেছিল। তবে বলিউডে পায়ের তলার জমি শক্ত করতে নোরাকে যথেষ্ট লড়াই করতে হয়েছে। বদলেছে তাঁর স্টাইল স্টেটমেন্ট। প্রবেশাধিকার মিলেছে তারকাখচিত আইফা অ্যাওয়ার্ডস-এ।

অন্য নায়িকাদের পাশাপাশি সহজেই নোরা নজর কেড়েছেন আইফায়। চলতি বছরের আইফা বা ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান অ্যাকাডেমি ফিল্ম অ্যাওয়ার্ডস অনুষ্ঠিত হয়েছে সংযুক্ত আরব আমিরশাহীর অন্তর্গত আবু ধাবিতে। সলমান খান (Salman Khan), কৃতী শ‍্যানন (Kriti Shannon), অর্পিতা খান (Arpita Khan), নুসরত ভারুচা (Nusrat Bharucha), রকুলপ্রীত সিং (Rakulpreet Singh) বাদ যাননি কেউই। তারকাখচিত আইফার গ্রীন কার্পেট মোমেন্টে অবধারিত ভাবে নজর কেড়েছেন নোরা। লাল রঙের ল্যাটেক্স গাউনে তিনি হয়ে উঠেছিলেন মোহময়ী। শুক্রবার আইফার গ্রীন কার্পেটে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হলেন নোরা।

তিনি নিজেও গ্রীন কার্পেট লুকের ছবি অনুরাগীদের সাথে শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। নোরার পরনের লাল রঙের গাউনটি প্রকৃতপক্ষে একটি স্প্যান্ডেক্স ড্রেস। ড্রেসটি অফ শোল্ডার। ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে নোরার ক্লিভেজ। এই ড্রেসের সাথে যুক্ত রয়েছে লাল রঙের ব্রালেট যা দৃশ্যমান হয়েছে। ড্রেস জুড়ে রয়েছে অজস্র প্লিট। ড্রেসের সাথে যুক্ত রয়েছে একটি টেলর। খোলা চুলে কার্ল করেছেন নোরা। হালকা অথচ উজ্জ্বল মেকআপ করেছেন তিনি।

চোখে ব্যবহার করেছেন গোলাপি রঙের শিমারি আইশ‍্যাডো। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ব্যবহার। নোরার এই লুক তাঁর অনুরাগীদের পছন্দ হলেও নেটিজেনদের একাংশ লিখেছেন, তিনি কিম কার্দাশিয়াঁর সাথে প্রতিযোগিতায় নেমেছেন। যদিও নোরা এই ধরনের সমালোচনার কোনো উত্তর দেননি।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

whatsapp logo