whatsapp channel

Ranbir-Alia: রণবীরের কোলে ছোট্ট শিশু, কমেন্টবক্সে হাসিমুখে কিসের ইঙ্গিত দিলেন আলিয়া!

রণবীর কাপুর (Ranbir Kapoor) বরাবরই বাচ্চাদের ভালোবাসেন। এর আগে তাঁকে তৈমুর (Taimur) ও জেহ (Jeh)-এর সাথে সময় কাটাতে দেখা গেছে। এর মধ্যেই গতকাল থেকে আরও একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল…

Avatar

রণবীর কাপুর (Ranbir Kapoor) বরাবরই বাচ্চাদের ভালোবাসেন। এর আগে তাঁকে তৈমুর (Taimur) ও জেহ (Jeh)-এর সাথে সময় কাটাতে দেখা গেছে। এর মধ্যেই গতকাল থেকে আরও একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, রণবীরের কোলে একটি ছোট শিশু। শিশুটি কিন্তু এতটুকুও কাঁদছে না। রণবীর তাকে কোলে নিয়ে তার সাথে খেলা করতে মশগুল। এরপরই নেটিজেনদের তরফ থেকে শিশুটির পরিচয় নিয়ে প্রশ্ন তোলা হয়। রণবীরের কোলের এই শিশুটির নাম নির্বাণ (Nirvana)। নির্বাণের মা-বাবা সম্প্রতি তার নামে খোলা ইন্সটাগ্রাম পেজে এই ভিডিওটি শেয়ার করতেই তা ভাইরাল হয়েছে। ভিডিওটি দেখে আলিয়া ভাট (Alia Bhatt) লিখেছেন, এবার ধীরে ধীরে পরিবেশ তৈরি হচ্ছে। তার সাথেই তিনি হাসির ইমোজি। তবে আলিয়ার এই কমেন্টের মধ্যে নেটিজেনদের একাংশ অন্য ইঙ্গিত খুঁজতে শুরু করেছেন।

এই মুহূর্তে আলিয়া তাঁর হলিউড ফিল্ম ‘হার্ট অফ স্টোন’-এর শুটিংয়ের জন্য পাড়ি দিয়েছেন বিদেশ। অতএব রণবীর ভারতে একাই রয়েছেন। সম্প্রতি নীতু কাপুর (Nitu Kapoor)-এর সাথে তাঁকে দেখা গিয়েছে করণ জোহর (Karan Johar)-এর পঞ্চাশ তম বার্থডে পার্টিতে।

আগামী 9 ই সেপ্টেম্বর রিলিজ করতে চলেছে রণবীর ও আলিয়া অভিনীত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। এই ফিল্মে প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন তাঁরা। ফিল্মটি পরিচালনা করেছেন অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee)। এছাড়াও ‘অ্যানিম্যাল’ ফিল্মে রশ্মিকা মন্দানা (Rashmika Mandana)-র বিপরীতে অভিনয় করছেন রণবীর। হাতে রয়েছে লভ রঞ্জন (Luv Ranjan) পরিচালিত একটি ফিল্ম। ফিল্মের নাম এখনও ঠিক হয়নি। এই ফিল্মে রণবীরের বিপরীতে অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর (Sradhdha Kapoor)।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo