whatsapp channel

সুশান্তের শেষ ছবির শ্যুটিংয়ে‌ ক্যামেরার পিছনের কিছু অদেখা মুহূর্ত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

সুশান্ত সিং রাজপুত এর শেষ অভিনীত ছবি 'দিল বেচারা' রিলিজ হয়েছে ২৪ শে জুলাই। সেইদিনই সন্ধ্যে সাড়ে সাতটায় ডিজনি প্লাস হটস্টারে রায় সব মানুষই দেখে ফেলেছে এই সিনেমা। সুশান্তের মৃত্যু…

Avatar

HoopHaap Digital Media

সুশান্ত সিং রাজপুত এর শেষ অভিনীত ছবি ‘দিল বেচারা’ রিলিজ হয়েছে ২৪ শে জুলাই। সেইদিনই সন্ধ্যে সাড়ে সাতটায় ডিজনি প্লাস হটস্টারে রায় সব মানুষই দেখে ফেলেছে এই সিনেমা। সুশান্তের মৃত্যু প্রায় একমাস হয়ে আরো কিছু দিন পেরিয়ে গেল কিন্তু অভিনেতার মৃত্যু এখনো কেউই মেনে নিতে পারছেন না। এই সিনেমায় তার উপস্থিতি প্রত্যেক দর্শকের মন কেরেছে। অধীর আগ্রহের অবসান ঘটেছে তাদের। এই সিনেমা ইতিমধ্যেই ভারতীয় সিনেমায় রেকর্ড করেছে। IMDB ‘দিল বেচারা’কে রেটিং দিয়েছে ৯.৮/১০।

সম্প্রতি ও সোশ্যাল মিডিয়ায় প্রত্যেকের মন জুড়ে রয়েছে সেই সিনেমার গান এবং ডায়লগ। ইনস্টাগ্রামে একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে সুশান্তের সেই মন ভরানো হাসিখুশি মুখ। শুটিং এর মাঝেই তিনি কিভাবে সময় কেটেছে কাটিয়েছেন তারই উদাহরণ এই ভিডিও। গান গাইছে, নাচ করছে, সবার সঙ্গে মজা করছেন এমনই ছিলেন কিন্তু কেন এমন মানুষ আত্মহত্যা করলেন তা এখনো কারো জানা নেই। কতটা আবেগপ্রবণ হয়ে পড়েছেন তার উদাহরণ এই ভিডিওর কমেন্ট বক্সে দেখা যাচ্ছে।

মুকেশ ছাবরার পরিচালিত সিনেমা ‘দিল বেচারা’র ট্রেলার এবং গান রিলিজ হতে না হতেই ভাইরাল হচ্ছে নেট দুনিয়ায়। সবাই প্রশংসা করেছে এই সিনেমার প্রতিটা গানের। এ আর রহমানের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেন। এছাড়া এ সিনেমার নায়িকা অভিনেত্রী সঞ্জনা সঙ্ঘী অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত এখনো চলছে। তদন্তের জন্য তাঁর পরিবার এবং কাছের বন্ধুদের ইতিমধ্যেই বয়ান রেকর্ড করেছেন মুম্বাই পুলিশ। এখন দেখুন সুশান্তের সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media