whatsapp channel

ইউভানকে কাঁধে নিয়েই জন্মদিন পালন রাজের, একরত্তি খুদের সঙ্গে আদরমাখা মুহূর্ত ভাইরাল

সালটা ২০১৬। এই বছর ‘অভিমান’ ছবির শ্যুটিং করতে গিয়ে বন্ধুত্বের থেকে একটু বেশি ঘনিষ্ঠতা তৈরি হয় রাজ-শুভশ্রীর মাধ্যে। অবশ্য এর আগে অনেক সিনেমাতে কাজ করলেও রাজ শুভশ্রী ছিল খুব ভালো…

Avatar

HoopHaap Digital Media

সালটা ২০১৬। এই বছর ‘অভিমান’ ছবির শ্যুটিং করতে গিয়ে বন্ধুত্বের থেকে একটু বেশি ঘনিষ্ঠতা তৈরি হয় রাজ-শুভশ্রীর মাধ্যে। অবশ্য এর আগে অনেক সিনেমাতে কাজ করলেও রাজ শুভশ্রী ছিল খুব ভালো বন্ধু। কিন্তু এই ‘অভিমান’ সিনেমার শ্যুটিং এর সময় একে অপরের কাছাকাছি আসেন পরিচালক -নায়িকা জুটি৷ এদের প্রেমেও এসেছিল হাজারো চড়াই উৎরাইয়ের যেমন সিনেমার চিত্রনাট্যে হয়। দুজনের ভালোবাসাতে সব বাধা বিপত্তি পেরিয়ে ২০১৮ সালে বিয়ে করেন রাজ শুভশ্রী। এরপর এই জুটি সকলের ভালোবাসাতে হয়ে ওঠে রাজশ্রী।

রাজশ্রী বিয়ের দুবছর হতে না হতে নিজেদের ফ্যানেদের সুখবর দেন। দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন সোশ্যাল মিডিয়াতে সকল ভক্তদের মা-বাবা হতে চলার খবর জানিয়েছিলেন রাজশ্রী। গত বছর সেপ্টেম্বর মাসে রাজ-শুভশ্রীর কোল আলো করে আসে পুত্র সন্তান। ভালোবেসে নাম দেন ইউভান। এখন সোশ্যাল মিডিয়ার নয়নের মণি এই ছোট্ট ইউভান। সোশ্যাল মিডিয়ার হট কেক বললেও কিছু কম নয়। রাজ শুভশ্রীর থেকে এই ছোট্ট ইউভানের ফ্যানের সংখ্যা বেশি বললেই চলে। ইউভানকে একঝলক দেখবে বলে নেটবাসীরা মরিয়া হয়ে থাকে।

গতকাল ছিল ইউভানের বাবা রাজ চক্রবর্তীর জন্মদিন। রাজ চক্রবর্তী নিজের জন্মদিন এই বছর নিজের জন্মভিটে হালিশহরে কাটাতে ব্যস্ত ছিলেন রাজ, সঙ্গে রয়েছেন তাঁর প্রিয় কাছের মানুষেরা। জন্মদিনের আগের রাত থেকেই ঘনিষ্ঠদের নিয়ে জমিয়ে পার্টি করেছেন এই যুগল। স্বামীর জন্মদিনে রাতে স্বামীকে কিস করে আগেই জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানিয়েছিলেন। সকাল থেকেই জন্মদিনের নানান মুহূর্ত শেয়ার করেছেন রাজ ও শুভশ্রী। নায়িকার পরনে বেগুনি রঙা শিফন শাড়ি, আর স্লিভলেস সাদা ব্লাউজ। চুল টেনে খোঁপা করে বাঁধা, কানে ঝুলছে ঝুমকো। আর বার্থডে বয় সাদা পাঞ্জাবি আর চশমা পড়েই হ্যান্ডসাম হাঙ্ক। জন্মদিনের খাওয়াদাওয়ায় ছিল রাজের প্রিয় বাঙালি খাবার।

আর এইবারে রাজ মশাইয়ের জন্মদিন কেন স্পেশাক সেটা আর বলার অপেক্ষা রাখেনা। এদিন রাজের একদিকে ‘বেটার হাফ’ শুভশ্রী, তাঁর ‘লিটল হাফ’ ইউভান দুজনে মিলে রাজকে জন্মদিনের এই আদুরে শুভেচ্ছা দিলেন। সাদা পাঞ্জাবিতে একদম ছোট্ট ইউভান সেজে গুজে মা ব্যাটাতে মিলে বাবাকে জন্মদিনের উইশ করছেন। সেখানেই দেখা গেল পাঁচ মাসের ইউভানকে কোলে নিয়ে ‘হ্যাপি বার্থ ডে’ বলা শেখাচ্ছেন শুভশ্রী। এসবের মধ্যে রাজ আর ইউভানের একটি মুহূর্ত বেশি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। ইউভানকে কাঁধে নিয়েই জন্মদিন পালন রাজের, একরত্তি খুদের আদরমাখা ছবি এখন সোশ্যাল মিডিয়াতে ঘুরে বেড়াচ্ছে। তুমুল ভাইরাল রাজের এই পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media