Hoop PlusReality showTollywood

Srabanti Chatterjee: ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে ‘কোকা কোলা’ গানে নেচে ঝড় তুললেন শ্রাবন্তী!

বর্তমানে ফিল্মে অভিনয়ের পাশাপাশি শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-কে দেখা যাচ্ছে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে। তবে এই ডান্স রিয়েলিটি শোয়ের মঞ্চে ডান্স পারফরম্যান্স করলে প্রায়ই শ্রাবন্তীকে শুনতে হয়, তিনি অপর অভিনেত্রী-বিচারক শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-কে অনুকরণ করছেন। কখনও বা তাঁকে বডি শেমিং-এর সম্মুখীন হতে হয়। তবে বরাবরের মতো কোনো পরোয়া না করে আবারও ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে ‘কোকা কোলা’ গানের সাথে নাচলেন শ্রাবন্তী।

শ্রাবন্তী একা ছিলেন না। তাঁর সাথে সঙ্গত করলেন ‘ডান্স বাংলা ডান্স’-এর সঞ্চালক ও অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। এদিন শ্রাবন্তীকে দেখা গেল সবুজ রঙের প্রিন্টেড শরারা ও একই রঙের ক্রপ টপ পরে। টপটির নুডল স্লিভ লাল রঙের। এই পোশাকের সাথে একই ধরনের প্রিন্টের ওড়নাকে শাড়ির আঁচলের মতো পরেছিলেন শ্রাবন্তী। কোমরে ছিল লাল রঙের সিকুইনড বেল্ট। হালকা অথচ উজ্জ্বল মেকআপ করেছিলেন তিনি। চোখে ছিল উইং স্টাইলে আইলাইনারের টান। হাইলাইট করা চুলে বেঁধেছিলেন পনিটেল। অঙ্কুশের পরনে ছিল নীল-সাদা প্রিন্টেড থ্রি-পিস স্যুট। শ্রাবন্তী যখন মঞ্চে নাচে মগ্ন, সেই সময় তাঁর নাচ উপভোগ করতে ব্যস্ত ছিলেন অপর অভিনেত্রী-বিচারক মৌনি রায় (Mouni Roy)। বিচারকের আসনে বসে তাঁকেও দেখা গেল হালকা নাচতে।

কিছুদিন আগেই শ্রাবন্তী ফিরেছেন লন্ডন থেকে। অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘বাবুসোনা’-র শুটিংয়ে সেখানে গিয়েছিলেন তিনি। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন জিতু কমল (Jeetu Kamal)। ‘বাবুসোনা’ একটি সাসপেন্স কমেডি ফিল্ম। তবে লন্ডন থেকেই ফিরেই শ্রাবন্তী আবারও উপস্থিত হয়েছেন ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে।

অপরদিকে চলতি বছরের কান ফিল্ম ফেস্টিভ্যালে লঞ্চ হল শ্রাবন্তীর আপকামিং ফিল্ম ‘দেবী চৌধুরানী’-র মোশন পোস্টার। ফিল্মটি পরিচালনা করছেন শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra)। ‘দেবী চৌধুরানী’ হতে চলেছে প‍্যান ইন্ডিয়ান ফিল্ম। বর্ষাকালের পর পুরুলিয়া ও বীরভূমের বিস্তীর্ণ অঞ্চলে শুরু হতে চলেছে ‘দেবী চৌধুরানী’-র শুটিং।

whatsapp logo