whatsapp channel

বিয়ের পরই শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে তুমুল নাচলেন অভিনেত্রী তৃণা সাহা, ভাইরাল ভিডিও

নিশান লাগিলো রে গান দিয়ে সৌজন্য ও গুনগুন সাত পাকে ঘুরে নিল। এই দেখে সৌজন্য আর গুনগুনের পরিবার খুশি সাথে দর্শক ও। এরপর শুরু হয় বাসর রাত। আর বাসর রাতেই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

নিশান লাগিলো রে গান দিয়ে সৌজন্য ও গুনগুন সাত পাকে ঘুরে নিল। এই দেখে সৌজন্য আর গুনগুনের পরিবার খুশি সাথে দর্শক ও। এরপর শুরু হয় বাসর রাত। আর বাসর রাতেই শ্বশুড়ের সাথে গলা মেলায় গুনগুন। বাসর রাতে ও গুনগুনের ক্রেজির সাথে ঝগড়া হতে বেশি সময় লাগেনি। কিন্তু এই ঝগড়ার মধ্যে লুকিয়ে আছে ভালোবাসা। এবার গুনগুনের বিদায়। শ্বশুরবাড়িতে যাওয়ার পালা। হইহই করে আর নাচতে নাচতে শ্বশুড়বাড়ি চলে গেল গুনগুন।

Advertisements

এদিকে কালরাত্রিতে গুনগুন এবং সৌজন্যকে একসঙ্গে দেখে অবাক হয়েছিল বাড়ির লোকজন। অবাক হওয়ার পর ক্ষোভে ফেটে পড়তে থাকে বাড়ির গুরুজনেরা। যার কারণে নানা ভালমন্দ কথা শুনতে হয় গুনগুনকে। বিনা দোষে এত কথা শুনে দুঃখে কেঁদে ফেলে গুনগুন। কাকা, দাদা, বৌদিরা মিলেই ঠাট্টা করতে গিয়েছিল। সেই ঠাট্টার মাশুল গুনতে হল গুনগুনকে। অবশ্য গুনগুন ছেড়ে দেওয়ার পাত্র নয় সে ও সৌজন্যকে দিল এক হাত। এবার এল বৌভাত। আর বৌভাতের দিন শাড়ি পড়ে সুন্দর করে সেজে স্বামীর মান ভঞ্জন করলেন। আর বৌভাতের দিনে ভাত কাপড়ের অনুষ্ঠানে গুনগুন মহানন্দে নাচ করছেন তো গান করছেন। শ্বশুড়বাড়ির সকল সদস্যদের সাথে তুমুল নাচলেন গুনগুন। সাথে সৌজন্যকে বললো এক বছর নয় সারা জীবনের জন্য ভাত কাপড়ের দায়িত্ব নিতে হবে। আর এতেই টিআরপিতে মোহরকে হারিয়ে গুনগুন ১ নম্বর স্থান দখল করলো। শ্বশুড়বাড়িতে বেশ আনন্দেই আছে গুনগুন। এইবার কেমন হবে গুনগুনের শ্বশুরবাড়ির ঘর। অবশ্য তা প্রতিদিন সাড়ে সাতটাতে দেখতে হবে খড়কুটো।

Advertisements

Advertisements

এ তো হল ধারাবাহিকের কথা। রিল লাইফে গুনগুন এখন বিবাহিতা কিন্তু সামনের ২১এ গুনগুন ওরফে তৃণা বিয়ে করতে চলেছেন। পাত্র আর কেউ না। কৃষ্ণকলি ধারাবাহিকেত নিখিল। টলিউডে একের পর এক বিয়ের সানাই। এছাড়া এই দুই নায়ক নায়িকাই ১০ বছরের প্রেমটা করেছেন বেশ জমিয়ে। এবার বিয়ে করার পালা। করোনার জন্য সব কিছুই পিছিয়ে গিয়েছে। নতুন বছরের শুরুতেই বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন এই কাপল। এখন থেকেই শুরু হয়ে গিয়েছে তার তোড়জোড়। তৃণা টলিউডের জনপ্রিয় অভিনেত্রী। ‘খড়কুটো’ ধারাবাহিকে তুমুল ভালোবাসা পেয়েছেন তিনি। অন্যদিকে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের নিখিল চরিত্রে জনপ্রিয় নীল।

Advertisements

নতুন বছরে ফেব্রুয়ারির ৪ তারিখেই বিয়ে সারবেন তাঁরা। ৯ জানুয়ারি আছে তাঁদের সঙ্গীত। তাই এখন থেকেই এই নায়ক নায়িকা নিজেদের অভিনয়ের পাশাপাশি চলছে বিয়ের জোরদার প্রস্তুতি। এবার বেচেলার পার্টির পালা। কিছুদিন আগেই দার্জিলিংয়ে ব্যাচেলর পার্টি সেরে ফিরেছেন নীল। এবার তৃণার পালা। তাই তো নিজের গার্লস গ্যাং নিয়ে শহরের এক বিলাসবহুল হোটেলে পার্টি করতে বেশ ব্যস্ত অভিনেত্রী। পুল পার্টি থেকে লাইভ মিউজিক-ফটোশ্যুট, নাচ গান সবেরেই ব্যবস্থা রেখেছেন তৃণা। সম্প্রতি বন্ধুদের নিয়ে কলকাতার এক পাঁচতারা হোটেলে হোলনাইট পার্টি মুডে ছিলেন তৃণা। ভোর রাত পর্যন্ত চলেছিল পার্টি। । সেখানে প্রাণ খুলে দেদার নেচেছেন সকলে।

এসবের মাঝে নিজের কাজকে ভোলেননি। আর অন্যদিকে রিল আর রিয়েল দুই বিয়ের আনন্দ। এর মাঝেই রবিবার সকালে নতুন রিল ভিডিও শেয়ার করলেন তৃণা। তৃণা যে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে রিল ভিডিয়োর জন্য কতটা জনপ্রিয় তা আর বলার অপেক্ষা রাখেনা। গুনগুন এখন সৌজন্যের স্ত্রী আর সেই জন্য বিয়ের নতুন বৌ সাজে লাল ঢাকাই জামদানি আর মাথায় সিদুঁর পড়ে নতুন বৌ সাজে নেহা কাক্কারের কন্ঠে “নেহু দ্যা বিয়া” গানে রিল ভিডিও বানালেন। নিজের চোখের এক্সপ্রেশনে ঘায়েল বহুজন। নিমেষে ভাইরাল এই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media