BollywoodHoop Plus

Kiara Advani: ফের বিপদে কিয়ারা আডবাণী, ভাইরাল ভিডিও

ইদানিং সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে চলেছে ‘ভুল ভুলাইয়া 2’-র কিছু ঝলক। কখনও সেখানে দেখা যাচ্ছে কার্তিক আরিয়ান (Kartik Aryan)-কে। ব্যাকগ্রাউন্ডে বাজছে আইকনিক ‘আমি যে তোমার’। এর মধ্যেই ভাইরাল হল কিয়ারা আডবাণী (Kiara Advani)-র একটি ভিডিও।

কিয়ারার ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, তাঁর মাথার উপর দিয়ে নেমে আসছে একটি কালো হাত। ভিডিওটি পোস্ট করে কিয়ারা লিখেছেন, এ হল রীত। তবে মেয়েটি কিন্তু মিষ্টি নয়। ফলে বোকা বনে যাবেন না। কার্তিকের ভিডিওটির সঙ্গে যোগ রয়েছে এই ভিডিওটির। ‘ভুল ভুলাইয়া 2’-র প্রথম প্রোমোতে দেখা যাচ্ছে, কার্তিক আসছেন কারো ভুত তাড়াতে। এবার জানা গেল, ভুতটি রীতের। কিয়ারার ভিডিওতেও রয়েছে ‘আমি যে তোমার’ গানটি। তবে মঞ্জুলিকার রূপে বিদ্যা বালন (Vidya Balan) যে ‘ভুল ভুলাইয়া 2’-তে নেই, তা আগেই জানিয়ে দিয়েছিলেন তিনি। তাহলে কি এবার উঠতে চলেছে ‘মঞ্জুলিকা’-র উপর থেকে পর্দা?

কারণ ‘ভুল ভুলাইয়া’ ছিল মনস্তত্ত্ব ভিত্তিক কাহিনী। কিন্তু বোঝা যাচ্ছে না ‘ভুল ভুলাইয়া 2’ আদৌ মনস্তত্ত্বের উপর ভিত্তি করে না এটি একটি হরর কমেডি! তবে ইতিমধ্যেই ‘ভুল ভুলাইয়া’-র অভিনেতা রাজপাল যাদব (Rajpal Yadav)-কে দেখা গেছে ‘ভুল ভুলাইয়া 2’-তে। ধীরে ধীরে চরিত্রগুলির উপর থেকে উঠছে পর্দা। কিন্তু ‘ভুল ভুলাইয়া 2’-র শুরু থেকেই কার্তিকের সঙ্গে অক্ষয় (Akshay Kumar)-এর তুলনা চলে আসছে। ‘ভুল ভুলাইয়া 2’-র মুক্তির অপেক্ষায় আপামর দর্শককুল।

কিয়ারার এটি প্রথম হরর ফিল্ম। কার্তিকের সাথেও প্রথমবার স্ক্রিন শেয়ার করছেন তিনি। ‘ভুল ভুলাইয়া 2’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তব্বু (Tabbu)। 20 শে মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ভুল ভুলাইয়া 2’।

 

View this post on Instagram

 

A post shared by KIARA (@kiaraaliaadvani)

whatsapp logo