whatsapp channel

‘কাঁচা বাদাম’ গানে তিয়াশার নাচ, ভাইরাল ভিডিও

কয়েকদিন আগে শেষ হয়ে গিয়েছে ‘কৃষ্ণকলি’। এখনও অবধি তিয়াশা রায় (Tiyasha Roy) মাঝে মাঝেই স্মৃতিচারণ করেন শ‍্যামার। কিন্তু এবার তাঁকে দেখা গেল এক অন্য রূপে। ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)-এর বিখ্যাত…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কয়েকদিন আগে শেষ হয়ে গিয়েছে ‘কৃষ্ণকলি’। এখনও অবধি তিয়াশা রায় (Tiyasha Roy) মাঝে মাঝেই স্মৃতিচারণ করেন শ‍্যামার। কিন্তু এবার তাঁকে দেখা গেল এক অন্য রূপে। ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)-এর বিখ্যাত ‘কাঁচা বাদাম’ গানের রিমিক্স ভার্সনে নাচলেন তিয়াশা।

Advertisements

সম্প্রতি জি বাংলার বিখ্যাত কুকরি শো ‘রান্নাঘর’-এর সেট থেকে একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। সেই রিলে ‘কাঁচা বাদাম’-এর সঙ্গে তাঁকে নাচতে দেখা যাচ্ছে। তাঁর পরনে রয়েছে গোলাপী-নীল ক্রপ টপ, নিয়ন সবুজ রঙের প‍্যান্ট, নিয়ন সবুজ রঙের ওড়না প্লিজ করে কোমরে বেল্ট দিয়ে আটকানো। ইন্দো-ওয়েষ্টার্ন সাজে তিয়াশাকে যথেষ্ট সুন্দর লাগছে। তার সঙ্গে মানানসই করে তাঁর গলায় রয়েছে অক্সিডাইজড নেকপিস ও ঝুমকা। চুল টপ নট করে বাঁধা। তিয়াশার এই রিলটি দেখে নেটিজেনদের একাংশ চোখ ফেরাতে পারছেন না।

Advertisements

Advertisements

অপরদিকে ‘কৃষ্ণকলি’ শেষ হয়ে গেলেও আবারও জি বাংলার পর্দায় ফিরছেন তিয়াশা। এবার তিনি ফিরছেন জি বাংলার ‘রান্নাঘর’-এর সঞ্চালিকা রূপে। যদিও এতদিন এই শো সঞ্চালনা করছেন সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee)। কিন্তু তিনি বিশেষ কিছু কারণে কয়েকদিনের জন্য ব্রেক নিচ্ছেন তিনি। ফলে সাময়িক ভাবে ‘রান্নাঘর’ সঞ্চালনার দায়িত্ব পালন করতে হবে তিয়াশাকে।

Advertisements

তবে সুদীপার স্থানে ‘কৃষ্ণকলি’র তিয়াশাকে কতটা মেনে নিতে পারবেন দর্শকরা, এই মুহূর্তে উঠে আসছে এই প্রশ্ন। সুতরাং ‘কৃষ্ণকলি’র সামনে রয়েছে বড় চ্যালেঞ্জ।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media