whatsapp channel

Shahid Kapoor: ‘কবীর সিং’-এর পরেও প্রযোজকদের দরজায় ঘুরতে হয়েছে: শাহিদ কাপুর

বলিউড বারবার নেপোটিজম দোষে দুষ্ট হয়। কিন্তু প্রকৃত সত্য হল বলিউডে নিজেকে প্রমাণ করতে পারলেও কখনও কখনও কাজ ভিক্ষা করতে হয় সেলিব্রিটিদের। এখনও সমস্ত সেলিব্রিটিদের অডিশন দিতে হয় পরিচালকদের কাছে।…

Avatar

HoopHaap Digital Media

বলিউড বারবার নেপোটিজম দোষে দুষ্ট হয়। কিন্তু প্রকৃত সত্য হল বলিউডে নিজেকে প্রমাণ করতে পারলেও কখনও কখনও কাজ ভিক্ষা করতে হয় সেলিব্রিটিদের। এখনও সমস্ত সেলিব্রিটিদের অডিশন দিতে হয় পরিচালকদের কাছে। ‘কবীর সিং’ বাণিজ্যিক ভাবে চূড়ান্ত সফল হওয়ার পরেও শাহিদ কাপুর (Shahid Kapoor)-কে কাজ খুঁজতে হয়েছে।

সম্প্রতি শাহিদ নিজেই এই বিষয়টি খোলসা করেছেন। কিয়ারা আডবাণী (Kiara Advani)-র বিপরীতে ‘কবীর সিং’ শাহিদ কাপুরের অভিনয় সকলের নজর কেড়েছিল। চিত্রনাট্য ও শাহিদের অভিনয়ের জোরে কয়েক কোটি টাকার ব্যবসা করেছিল ফিল্মটি। কিন্তু নিজের আপকামিং ফিল্ম ‘জার্সি’-র ট্রেলার লঞ্চে এসে শাহিদ জানিয়েছেন, এরপরেও তাঁকে কাজ খুঁজতে হয়েছে। ‘কবীর সিং’ প্রায় আড়াইশো কোটি টাকার ব্যবসা করেছিল। হঠাৎই আড়াইশো কোটির ক্লাবে ঢুকে পড়ে শাহিদ বুঝতে পারছিলেন না, তিনি কি করবেন। কারণ এর আগে তাঁর কোনো ফিল্ম এত ব্যবসা করেনি। অথচ ইন্ডাস্ট্রিতে তিনি রয়েছেন প্রায় পনের-ষোল বছর।

ফলে শাহিদের কাছে এই অভিজ্ঞতা ছিল একেবারেই নতুন। এই কারণে দুশো-আড়াইশো কোটি টাকার ব্যবসা করেন এমন ফিল্ম প্রযোজকদের কাছে ধর্ণা দিতে হয়েছিল শাহিদকে। তবে এই মুহূর্তে তিনি ব্যস্ত তাঁর আপকামিং ফিল্ম ‘জার্সি’ নিয়ে। এই প্রথমবার তাঁর বাবা পঙ্কজ কাপুর (Pankaj Kapoor)-এর সঙ্গে অভিনয় করতে চলেছেন তিনি। এই ফিল্মে তিনি রয়েছেন শাহিদের মেন্টরের ভূমিকায়। শাহিদের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন ম্রুণাল ঠাকুর (Mrunal Thakur)।

পুত্রের একটি জার্সির চাহিদা মেটাতে না পেরে তাঁর পিতা কষ্ট পান। স্ত্রীর কাছে পাঁচশো টাকা চাইলে অপমানিত হতে হয় তাঁকে। কিন্তু ধীরে ধীরে ঘুরতে থাকে ফিল্মের মোড়। সামনে আসে পিতার গৌরবময় অতীত। চূড়ান্ত সফল ব্যাটসম্যানের পেশাদারি জীবন থেকে সরে গিয়ে অবমাননাকর জীবন কাটানোর কারণ সামনে আসতে থাকে। আগামী 31 শে ডিসেম্বর বড় পর্দায় মুক্তি পেতে চলেছে ‘জার্সি’।

 

View this post on Instagram

 

A post shared by Shahid Kapoor (@shahidkapoor)

Avatar