Group D Recruitment: অষ্টম শ্রেণি পাশেই গ্রুপ ডি পদে নিয়োগ, শুধুমাত্র ইন্টারভিউ দিয়েই হবে নিয়োগ

বর্তমানে চাকরির আকালের (Recruitment) জন্য বহু মানুষ কর্মহীন হয়ে বসে রয়েছেন। অনেকেই এমন আছেন যারা দীর্ঘদিন ধরে সরকারি চাকরির জন্য অপেক্ষা করছিলেন। বা অনেকে বেসরকারি চাকরি পাওয়ার স্বপ্নও দেখে থাকেন। এবার তাদের জন্য এল সুখবর। রাজ্যের সব চাকরিপ্রার্থীদের জন্য এবার এল এক বড় সুখবর। রাজ্যের গুরুত্বপূর্ণ জেলা আইনি পরিষেবা কর্তৃপক্ষের তরফে গ্রুপ ডি বিভাগের কর্মী নিয়োগের জন্য প্রকাশ করা হয়েছে বিজ্ঞপ্তি। কারা আবেদন করতে পারবেন, কীভাবেই বা করবেন আবেদন সমস্ত তথ্য রইল এই প্রতিবেদনে।

শূন্য পদের নাম এবং সংখ্যা

রাজ্যের নির্দিষ্ট ডিস্ট্রিক্ট লিগ্যাল সার্ভিসেস অথরিটিতে গ্রুপ ডি বিভাগে সাফাই কর্মী পদে নিয়োগ করা হবে। শূন্য পদের সংখ্যা রয়েছে ১ টি।

শিক্ষাগত যোগ্যতা

এই পদে আবেদনের জন্য ইচ্ছুক প্রার্থীদেরকে যেকোনো সরকারি কিংবা সরকার স্বীকৃত যেকোনো বিদ্যালয় থেকে নূন্যতম অষ্টম শ্রেণি পাশ করতে হবে।

বয়স সীমা

ইচ্ছুক প্রার্থীদের বয়স হতে হবে নূন্যতম ১৮ বছর থেকে সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে।

মাসিক বেতন

যারা নির্বাচিত হবেন তারা দিনে ৪০৪ টাকা হিসেবে মাসে ১২,০০০ টাকা বেতন পাবেন।

আবেদন পদ্ধতি

এক্ষেত্রে প্রার্থীদের কোনো পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা হবে না। সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমেই নিয়োগ করা হবে যোগ্য প্রার্থীদের। সেক্ষেত্রে ইন্টারভিউ এর দিন নিজের ছবি সহ পরিচয়পত্র অর্থাৎ ভোটার বা আধার কার্ড, ২ কপি রঙিন ছবি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণ পত্রের মতো জরুরি নথিপত্র নিয়ে উপস্থিত থাকতে হবে নির্দিষ্ট ইন্টারভিউ এর ঠিকানায়।

ইন্টারভিউ এর ঠিকানা

বিকল্প বিবাদ নিষ্পত্তি কেন্দ্র, জেলা আইনি পরিষেবা কর্তৃপক্ষ, জেলা আদালত চত্বর, বালুরঘাট, পিন নম্বর- ৭৩৩১০১। ইন্টারভিউ এর তারিখ হল ২৫ শে জুলাই।