whatsapp channel

ভাঙতে পারে দর্শকদের পছন্দের জুটি, ‘ইচ্ছে পুতুল’ থেকে জলসায় চলে গেলেন এই জনপ্রিয় নায়ক

দর্শকদের মন জয় করার লড়াইয়ে জি বাংলা এবং স্টার জলসার টক্কর যথেষ্ট পুরনো। নিত্য নতুন ধারাবাহিক লঞ্চ করে টিআরপি তালিকার শীর্ষে থাকতে চায় দুই চ্যানেলই। এ বলে আমায় দেখ, ও…

Avatar

Nirajana Nag

দর্শকদের মন জয় করার লড়াইয়ে জি বাংলা এবং স্টার জলসার টক্কর যথেষ্ট পুরনো। নিত্য নতুন ধারাবাহিক লঞ্চ করে টিআরপি তালিকার শীর্ষে থাকতে চায় দুই চ্যানেলই। এ বলে আমায় দেখ, ও বলে আমায় দেখ। নির্দিষ্ট দর্শকও রয়েছে দুই চ্যানেলের। তবে অভিনেতা অভিনেত্রীরা সাধারণত দুই চ্যানেল মিলিয়ে মিশিয়েই কাজ করেন। সম্প্রতি জি এর জনপ্রিয় সিরিয়াল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) থেকে একজন অভিনেতা চলে গেলেন স্টার জলসায়।

শমীক চক্রবর্তী (Shamik Chakraborty), যাঁকে ইচ্ছে পুতুল সিরিয়ালে দেখা যাচ্ছে জিষ্ণুর চরিত্রে, তিনি এবার পা রাখলেন স্টার জলসার ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকে। জি বাংলায় ইচ্ছে পুতুল সম্প্রচারিত হয় সন্ধ্যা ছটার স্লটে। অন্যদিকে স্টারে সন্ধ্যাতারা সম্প্রচারিত হয় সন্ধ্যা সাড়ে সাতটায়। দুটি সিরিয়ালেই দুই বোনের গল্প দেখালেও রয়েছে অনেক ফারাক। সন্ধ্যাতারায় দেখানো হয়েছে, দিদি সন্ধ্যার জন্য নিজের ভালোবাসাকেও ত্যাগ করেছে বোন তারা। এদিকে ইচ্ছে পুতুল এ দেখানো হচ্ছে, বোন মেঘের উপরে অপরিসীম হিংসায় বারে বারে তার সর্বনাশ করে চলেছে দিদি ময়ূরী।

ভাঙতে পারে দর্শকদের পছন্দের জুটি, 'ইচ্ছে পুতুল' থেকে জলসায় চলে গেলেন এই জনপ্রিয় নায়ক

সন্ধ্যাতারা সিরিয়ালে নায়ক আকাশনীলের সৎ ভাই অঙ্কনের চরিত্রে অভিনয় শুরু করেছেন শমীক। সম্প্রতি দেখা গিয়েছে, বোন তারা আর নিজের স্বামী আকাশের সম্পর্কের সত্যিটা জেনে গিয়েছে সন্ধ্যা। এমতাবস্থায় সিরিয়ালে নতুন নায়কের এন্ট্রি প্রয়োজন হয়ে পড়েছিল। আর সেই জন্যই অঙ্কনের প্রবেশ। জানা যাচ্ছে, তারার নায়ক হিসেবেই সিরিয়ালে দেখা যাবে অঙ্কন ওরফে শমীককে।

তাহলে কি ইচ্ছে পুতুল হারালো জিষ্ণুকে? সিরিয়ালে তাঁর চরিত্রটি খুব কম সময়ের মধ্যেই জনপ্রিয়তা পেয়ে গিয়েছে। মেঘ জিষ্ণুর জুটিটাও খুব পছন্দ করছেন দর্শকরা। ধারাবাহিকে যথেষ্ট গুলী তাঁর চরিত্রটি। সেটা আচমকা ছেড়ে তিনি চলে যাবেন? এখনও পর্যন্ত জিষ্ণুর চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে শমীককেই। সাম্প্রতিক পর্বেও দেখা গিয়েছে জিষ্ণু চরিত্রটি কে। ইচ্ছে পুতুল ছেড়ে দেওয়ার ব্যাপারেও কোনো মন্তব্য করেননি তিনি।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই