BollywoodHoop Plus

Urfi Javed: লাজ লজ্জার বালাই নেই, সেফটি পিনের পোশাক পরেই প্রকাশ্যে এলেন উরফি জাভেদ

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যাকে বলে একেবারে সারাক্ষণ দেখতে পাওয়া যায়, সেই উরফি জাভেদের অতীত, কিন্তু খুব একটা সুখবর ছিল না। আজকে হয়তো তাকে অনেকেই চেনে তিনি আজকে সেলিব্রেটি হয়ে গেছেন, কিন্তু এই সেলেব্রেটি হওয়া কিন্তু তার কাছে খুব একটা সহজ ব্যাপার ছিল না। শৈশবে নাকি তাকে পালিয়ে যেতে হয়েছিল, এছাড়াও নিজের বাবার সঙ্গে খুব একটা ভালো সম্পর্ক ছিল না, উরফির। মানসিক এবং শারীরিকভাবে ও নানা ভাবে তার ওপরে অত্যাচার করা হয়েছিল।

ছোটবেলা থেকে তিনি বড় হয়েছে লখনউয়ে। ছোটবেলা থেকে নির্দিষ্ট জামাকাপড় পড়তে বাধা দেওয়া হতো তাকে। একবার বাবার মার খেয়ে তিনি অজ্ঞান হয়েও গিয়েছিলেন। হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে প্রথমদিকে নিজের কাজ শুরু করেন উরফি জাভেদ। কেরিয়ার শুরু করেছিলেন উরফি। অভিনয় করেছিলেন ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’, ‘চন্দ্র নন্দিনী’, ‘ইয়ে রিশতা ক্যায়া কহেলাতা হ্যায়’ এই সব সিরিয়ালে। পরে ‘বিগ বস OTT’ শো – য়ে প্রতিযোগী হিসাবে নজর কেড়েছিলেন তিনি। তবে এখন আর সেসব দেখা যায় না, এখন আপাতত নানান রকম অদ্ভুত পোশাকেই তিনি সকলের কাছে সামনে এসেছেন।

এরকম বিদঘুটে পোশাক পরার জন্য মাঝেমধ্যেই কটাক্ষ ধেয়ে আসে উরফির দিকে, তাতে অবশ্য তার কিছু যায় আসে না। ছোটবেলা থেকেই নাকি উরফি ফ্যাশন ভীষণ ভালোবাসেন, কিন্তু তা বলে যে এমন ফ্যাশন করবেন তা কি কেউ ভাবতে পেরেছিল। উরফির নাকি নিজস্ব ডিজাইনার আছেন, তিনি যেমনটা পছন্দ করেন তেমনটাই ড্রেস বানিয়ে দেন, তবে মাঝে মধ্যে কিউই ফল কিংবা তার দিয়ে বা অদ্ভুতুড়ে জিনিস দিয়ে গোপনাঙ্গ ঢেকে ফেলেন উরফি।

সম্প্রতি সেফটি পিন দিয়ে পোশাক বানিয়ে তাই গায়ের উপরে পড়লেন উরফি জাভেদ। আর অসাধারণ এই সেফটিপিন এর পোশাক দেখে প্রত্যেকেই কিন্তু খুব অবাক হয়েছেন। তবে সত্যি সত্যি অবাক হওয়ার কিছু নেই কারণ উরফি জাভেদ, সোশ্যাল মিডিয়ায় আসবেন, আর একটু অন্যরকম কিছু হবে না তা তো হতেই পারেনা। আপনি যদি অসাধারণ উরফির সেফটি পিন পরা পোশাকটি দেখতে ভুলে গিয়ে থাকেন, তাহলে আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন উরফিকে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)