Hoop PlusTollywood

Ankush-Oindrila: বিয়ের আগেই হানিমুনে পাড়ি অঙ্কুশ-ঐন্দ্রিলার!

টলিউডের চার দেওয়ালের মধ্যে ‘পাওয়ার কাপল’দের নিয়ে গসিপ চলতেই থাকে। আর বাংলা সিনে ইন্ডাস্ট্রিতে এমনই জুটি হলেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra) এবং ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। তাদের সম্পর্ক নিয়ে তোলপাড় চলছে স্টুডিওপাড়ায়। কারণ গত ১১ ফেব্রুয়ারি অঙ্কুশ সোশাল মিডিয়ায় জানান যে চলতি বছরের ভ্যালেন্টাইনস ডে-তে ঐন্দ্রিলার সঙ্গে প্রেমের ১৩ বছর পূর্ণ হবে। কিন্তু, তাঁরা বিয়েটা নাকি করতে পারবেন না। একথা শুনে উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন টলি জুটির অনুরাগীরা। চিন্তায় পড়ে যান বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির তাবড় তারকারাও। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee), আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee), শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee), বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee), তৃণা সাহা (Trina Saha), সন্দীপ্তা সেনরাও (Sendipta Sen) অঙ্কুশ এবং ঐন্দ্রিলার বিয়ে নিয়ে প্রশ্ন তুলেছেন। যদিও কারও কোনও প্রশ্নের জবাব তাঁরা দিতে পারছেন না।

তবে বিয়ের জবাব না এলেও তার আগেই ‘প্রি-হানিমুন’ সেরে ফেললেন এই দুই ‘লাভ-বার্ডস’। আজ্ঞে হ্যাঁ, ঠিকই শুনেছেন, বিয়ের আগে যেমন ‘লিভ-ইন’ করছেন তারা, তেমনই বিয়ের আগেই সেরে ফেলছেন হানিমুনে একধাপ। কিভাবে? কিছুদিনের মধ্যেই অর্থাৎ আগামী এপ্রিলেই অঙ্কুশ-ঐন্দ্রিলা অভিনীত লাভ ম্যারেজ সিনেমাটি মুক্তি পেতে চলেছে। তার আগেই আপাতত তারা গোয়াতে তাঁদের ছুটি উপভোগ করছেন চুটিয়ে। সেখান থেকেই সুখবর দিলেন অঙ্কুশ।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন অঙ্কুশ। সেই ছবিতে সমুদ্রের ধারে বিকেলের রোদ গায়ে মেখে একে অপরকে জড়িয়ে থাকতে দেখা গেছে। আবার একটি ছবিতে কোনো এক পুরানো স্থাপত্যের সামনে নিজেদের প্রেমের কাহিনী রচনা করতে দেখা গেছে দুজনকে। এই ছবির ক্যাপশনে অভিনেতা লিখলেন, ‘আমাদের প্রিহানিমুন ট্রিপ। ২৯ দিন বাকি তো ভাবলাম একটু প্রিহানিমুন সেরে আসি। ভাবছেন তো যাদের বাবা মা এরকম তাদের কে এড়িয়ে কীভাবে এটা সম্ভব হলো। জানাবো সব আপনাদের। বলেছিলাম না বিয়ে পর্যন্ত আমাদের জীবনে কি কি ঘটছে সব জানাবো। অপেক্ষা করুন।’

প্রসঙ্গত, এই দুই শিল্পীর প্রেমের সূত্রপাত একটু অন্যরকম। এক সাক্ষাৎকারে অঙ্কুশ জানিয়েছেন যে ঐন্দ্রিলার সঙ্গে তাঁর দেখা হয় ২০১১ সালের ১২ ফেব্রুয়ারি। তারপর থেকে একমাত্র ঐন্দ্রিলাই রয়েছেন তার জীবনে। এই তারকা জুটি ইতিমধ্যেই লিভ-ইন রিলেশনে রয়েছেন। কিনেছেন বিলাসবহুল ফ্ল্যাটও। তবে কবে বিয়ে করছেন এই নিয়ে কেউই এখনও পর্যন্ত মুখ খুলতে চাননি।

 

View this post on Instagram

 

A post shared by Dipu (@ankush.official)