GossipHoop Plus

মোটা ছিলাম বলে প্রচুর কাজ হারিয়েছি, নেপোটিজম বিতর্কে মুখ খুললেন করিনা কাপুর

নেপোটিজম নিয়ে অনেক তর্ক বিতর্ক উঠলেও এখন তা ধামাচাপা পড়ে গিয়েছে। তবে সম্প্রতি করিনা কাপুর খান নেপোটিজম বা স্বজনপোষণ নিয়ে স্পষ্ট করে দু-চার কথা বললেন। বেবোর কথা অনুযায়ী স্টার কিডদের জন্য অভিনয় জগতের দরজা খুলে গেল তার টিকিয়ে রাখার সহজ বিষয় নয়। এমন অনেকেই আছেন যারা তাদের বাবা অথবা মায়ের দৌলতে অভিনয় জগতে পা রেখেছেন কিন্তু সেই ভাবে সফল হতে পারেননি। যদিও করিনা অন্য কোন অভিনেতা-অভিনেত্রীর নাম মুখে আনেননি তবে তার কথায় স্পষ্ট অভিনয় জগতে টিকে থাকার জন্য যথেষ্ট লড়াই বা পরিশ্রম প্রয়োজন।

করিনা এদিন নিজের অভিনয় এতগুলো বছরের অভিজ্ঞতা প্রসঙ্গে বলেন যে একটা সময় তাকে মোটা বলা হত। যখন তিনি প্রথম রিফিউজি ছবিতে অভিনয় করেন, সেই ছবিতে তার অভিনয় প্রশংসিত হয়েছিল ঠিকই কিন্তু তাকে আদৌ গ্ল্যামারাস চরিত্রে মানাবে কিনা সেই নিয়ে পরিচালকদের মধ্যে সন্দেহ ছিল। এমনকি তাকেও একটা সময় চেহারা নিয়ে একাধিক কথা শুনতে হয়েছিল।

করিনার অভিজ্ঞতা থেকে উঠে এসেছে যে ‘চামেলি’ মুভিতে অভিনয় করার আগে প্রযোজকরা কাস্টিং এর সময় দোনামোনা করেছিলেন। যদিও সেই ছবিতে করিনা নিজেই অভিনয় করেছিলেন এবং তার মারকাটারি ফিগারের জন্য প্রশংসাও পেয়েছিলেন। এরপরই আসে জিরো ফিগারের কনসেপ্ট। জিরো ফিগার করার পরেই করিনা কাপুর মাত দিতে থাকেন একের পর এক অভিনেত্রীকে।

পারিশ্রমিক প্রসঙ্গেও করিনা স্পষ্ট কথা বলেন। এদিন সাইফ ঘরোনী জানান যে একাধিকবার তাকে বাদ দেওয়া হয়েছে শুধুমাত্র সঠিক পারিশ্রমিক চাওয়ার জন্য। করিনার কথায় আমি যে পারিশ্রমিকের যোগ্য সেটাই চাই। তবে একথাও ঠিক, বর্তমানে করিনা সর্বোচ্চ পারিশ্রমিক পান।

whatsapp logo