whatsapp channel

Ranbir-Alia: প্রাক্তন রণবীরের বিয়ে নিয়ে মুখ খুললেন দীপিকা পাড়ুকোন, আদৌ কি পেয়েছেন নিমন্ত্রণ!

অবশেষে আগামী 17 ই এপ্রিল সাতপাকে বাঁধা পড়তে চলেছেন আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর কাপুর (Ranbir Kapoor)। চেম্বুরে ঋষি কাপুর (Rishi Kapoor)-এর পৈতৃক বাড়ি আর.কে.হাউস-এ দুই পরিবার ও অত্যন্ত…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অবশেষে আগামী 17 ই এপ্রিল সাতপাকে বাঁধা পড়তে চলেছেন আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর কাপুর (Ranbir Kapoor)। চেম্বুরে ঋষি কাপুর (Rishi Kapoor)-এর পৈতৃক বাড়ি আর.কে.হাউস-এ দুই পরিবার ও অত্যন্ত ঘনিষ্ঠজনের উপস্থিতিতে হতে চলেছে রণবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠান। ইতিমধ্যেই পাপারাৎজিদের প্রশ্ন, রণবীরের বিয়েতে কি তাঁর প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-কে দেখা যাবে?

Advertisements

দীপিকা মনে হয় এই প্রশ্নের জন্য তৈরি ছিলেন। বলিউডে প্রায় একসাথেই কেরিয়ার শুরু করেছিলেন রণবীর ও দীপিকা। সেই সময় তাঁরা সম্পর্কে ছিলেন। কিন্তু পরবর্তীকালে তাঁদের ব্রেক-আপ হয়ে যায়। কিন্তু ব্রেক-আপের পরেও তাঁরা একসাথে একাধিক ফিল্মে অভিনয় করেছেন। তবে দীপিকা জানালেন, তাঁর রিসেপশনের পর রণবীরের সাথে তাঁর কথা হয়নি। রণবীরের আচরণ বরাবর এরকম। এটাই তাঁদের সম্পর্কের সত্য। ফলে দীপিকাকে হয়তো দেখা যাবে না রণবীর ও আলিয়ার বিয়েতে। এটাই কিন্তু স্বাভাবিক।

Advertisements

Advertisements

আলিয়া ও রণবীর 2021 সাল থেকে লিভ-ইনে রয়েছেন। কিন্তু ভাট পরিবারের তরফে তাঁদের আনুষ্ঠানিক বিয়ের চাপ আসছে। কারণ আলিয়ার দাদু রীতিমত অসুস্থ। তিনি আলিয়ার বিয়ে দেখতে চান। এই কারণেই ছোট করে একটি বিয়ের অনুষ্ঠান করা হচ্ছে।

Advertisements

ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, রণবীর ও আলিয়ার বিয়েতে ইতিমধ্যেই আমন্ত্রণ জানানো হয়েছে শাহরুখ খান (Shahrukh Khan), করণ জোহর (Karan Johar), অর্জুন কাপুর (Arjun Kapoor), আদিত্য রায় কাপুর (Aditya Ray Kapoor), সঞ্জয় লীলা ভনশালী (Sanjay Leela Bhansali), আদিত্য চোপড়া (Aditya Chopra), অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee)-দের।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media