BollywoodHoop Plus

Nora Fatehi: টাইট পোশাকে স্পষ্ট মারকাটারি ফিগার, সরু কোমর উঁচু নিতম্বে লাস্যময়ী নোরা ফতেহি

নোরা ফতেহি (Nora Fatehi) কিছুদিন আগেই মাতিয়ে এসেছেন ‘আইফা’-র মঞ্চ। সেখানে তাঁর ড্রেস কোড ছিল চোখে পড়ার মতো। নোরা অবশ্য প্রায়ই বিভিন্ন ধরনের পোশাকে নিজের ছবি শেয়ার করেন। ইদানিং তিনি একটি রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে রয়েছেন। সম্প্রতি নোরা শেয়ার করেছেন নিজের আরও কয়েকটি ছবি।

ছবিগুলিতে নোরার পরনে রয়েছে কমলা রঙের ওয়ান শোল্ডার বডিকন ড্রেস। ড্রেসটির একটি স্লিভ ফুল। স্লিটেড ড্রেসটি নি লেংথ। তার সাথে ম্যাচ করে নোরা নিজের পায়ে পরেছেন লাল রঙের লোবোটিন হিল। তাঁর চুল টেনে বিনুনি করা হয়েছে। কানে রয়েছে সিলভার রঙের জাঙ্ক ইয়ারিং। ছবিগুলি শেয়ার করে নোরা লিখেছেন, তাঁর মতো ‘সোয়্যাগ’ কারও নেই। নোরার পরনের ড্রেসটি ডিজাইন করেছেন ভিক্টোরিয়া বেকহ্যাম (Victoria Beckham)। নোরার ছবিতে ভিক্টোরিয়া দিয়েছেন অনেকগুলি হার্ট ইমোজি।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

খুব শীঘ্রই নোরাকে দেখা যেতে চলেছে দক্ষিণী পিরিয়ড পিস ‘হরি হর বীরা মাল্লু’-তে। এই ফিল্মের পরিচালক কৃশ (Krish)। ফিল্মে নোরাকে দেখা যাবে মোগল সম্রাট ঔরঙ্গজেবের বোন রোশেনারার চরিত্রে অভিনয় করতে। এই চরিত্রে প্রথমে জ্যাকলিন ফার্নান্ডেজ (Jaqline Fernandez)-এর অভিনয় করার কথা থাকলেও তাঁকে রিপ্লেস করে নোরাকে নেওয়া হয়েছে।

এই ফিল্মে নোরার বিপরীতে অভিনয় করবেন পবন কল্যাণ (Pawan Kalyan)। আগামী 5 ই অক্টোবর, দশেরার সময় রিলিজ করতে চলেছে ‘হরি হর বীরা মাল্লু’।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles