whatsapp channel

Priyanka Chopra: লাল-হলুদ বিকিনিতে প্রিয়াঙ্কা, ‘আগুন জ্বালানো’ মন্তব্য নিকের, তোলপাড় নেটদুনিয়া

ইদানিং সবসময়ই চূড়ান্ত ব্যস্ত থাকেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas)। নিউ ইয়র্কের প্রোডিউসার গিল্ডেরও গুরুত্বপূর্ণ সদস্য পদে রয়েছেন তিনি। সম্প্রতি স্পেনে শুটিংয়ের ফাঁকে ছুটি কাটালেন প্রিয়াঙ্কা। সঙ্গী অবশ্যই তাঁর মা…

Avatar

HoopHaap Digital Media

ইদানিং সবসময়ই চূড়ান্ত ব্যস্ত থাকেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas)। নিউ ইয়র্কের প্রোডিউসার গিল্ডেরও গুরুত্বপূর্ণ সদস্য পদে রয়েছেন তিনি। সম্প্রতি স্পেনে শুটিংয়ের ফাঁকে ছুটি কাটালেন প্রিয়াঙ্কা। সঙ্গী অবশ্যই তাঁর মা মধু চোপড়া (Madhu Chopra), তাঁর বন্ধু ওসি ইখিল (Osy Ikhile) এবং সারমেয়-কন‍্যা ডায়ানা (Diana Chopra Jonas)। ওসি একই সঙ্গে প্রিয়াঙ্কার কো-স্টার। সেখান থেকে একাধিক ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তিনি।

ছবিগুলিতে প্রিয়াঙ্কাকে কখনও দেখা যাচ্ছে হলুদ সুইমসুটে, কখনও লাল রঙের বিকিনিতে। কখনও প্রিয়াঙ্কা সাঁতার কাটছেন নীল জলে, কখনও বা সূর্যের রোদ আড়াল করেছেন মাথার হ্যাট দিয়ে। মা মধু চোপড়া ও বন্ধুদের সঙ্গে ক্রুজে রীতিমতো আড্ডায় মগ্ন প্রিয়াঙ্কা। এরই ফাঁকে ডায়ানাকে জড়িয়ে ধরে আদর করতে ভোলেননি তিনি। কখনও হাসিতে উচ্ছ্বল পিগি চপস। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে প্রিয়াঙ্কা লিখেছেন, এটি তাঁর পারফেক্ট ডে-অফ। স্ত্রীর ছবির প্রশংসায় পঞ্চমুখ নিক জোনাস (Nick Jonas)। তিনি স্পেনে না গেলেও ইন্সটাগ্রামের মাধ্যমে উপভোগ করছেন স্পেনের নৈসর্গিক সৌন্দর্য। প্রিয়াঙ্কার ছবিতে কমেন্ট করে নিক লিখেছেন, “ড‍্যাম গার্ল” পাশে আগুনের ইমোজি।

এই মুহূর্তে স্পেনে প্রিয়াঙ্কা অভিনীত ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এর শুটিং চলছে। ‘সিটাডেল’-এর সেট থেকে একাধিক ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। এর আগে এই ওয়েব সিরিজের কিছু অংশের শুটিং হয়েছে লন্ডনে। সেই সময় নিকের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে পেরেছিলেন প্রিয়াঙ্কা।

এছাড়াও প্রিয়াঙ্কার হাতে রয়েছে ‘টেক্সট ফর ইউ’ এবং ‘ম্যাট্রিক্স ফোর’ নামে দুটি সিরিজ। এছাড়াও ফারহান আখতার (Farhan Akhtar)-এর পরিচালনায় নির্মিত নতুন ফিল্ম ‘জি লে জারা’-য় দেখা যাবে তাঁকে। প্রিয়াঙ্কা ছাড়াও এই ফিল্মে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও আলিয়া ভাট (Alia Bhatt)।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media