whatsapp channel

বেডরুম থেকে হট লুকে ভাইরাল ‘খেলাঘর’-এর নায়িকা পূর্ণা, ঘুম উড়ছে নেটিজেনদের

করোনার বেলাগাম সংক্রমণের ফলে আপাতত পশ্চিমবঙ্গে 30 মে অবধি ঘোষিত হয়েছে লকডাউন। ফলে টলিউডেও বন্ধ রয়েছে শুটিং। ফিল্ম ও সিরিয়ালের তারকারা ঘরবন্দী। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খেলাঘর’ -এর নায়িকা ‘পূর্ণা'…

Avatar

HoopHaap Digital Media

করোনার বেলাগাম সংক্রমণের ফলে আপাতত পশ্চিমবঙ্গে 30 মে অবধি ঘোষিত হয়েছে লকডাউন। ফলে টলিউডেও বন্ধ রয়েছে শুটিং। ফিল্ম ও সিরিয়ালের তারকারা ঘরবন্দী। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খেলাঘর’ -এর নায়িকা ‘পূর্ণা’ স্বীকৃতি মজুমদার (swikriti Majumder)-ও সবার মতোই ঘরে বসে অপেক্ষা করছেন ভালো দিন আসার।

লকডাউনের প্রথম দিনেই ইন্সটাগ্রামে নিজের ছবি শেয়ার করে স্বীকৃতি ক্যাপশন দিয়ে লিখেছেন ভালো দিনের অপেক্ষার কথা। কিন্তু ঘরে থেকে সময় যে আর কাটতে চায় না। ফলে নিজের ইউটিউব চ্যানেলে মেকআপ টিউটোরিয়াল শেয়ার করছেন স্বীকৃতি। নিজের ইউটিউব চ্যানেলের লিঙ্ক নিজের ছবির নিচে দিয়ে স্বীকৃতি তাঁর চ্যানেলটি সাবস্ক্রাইব করার কথাও বলেছেন।

অপরদিকে ‘খেলাঘর’ ক্রমশ নতুন নতুন মোড় নিয়ে হাজির হচ্ছে দর্শকদের সামনে। ‘খেলাঘর’-এর নায়ক শান্টু স্থানীয় একটি রাজনৈতিক দলের গুন্ডা। ধনী পরিবারের মেয়ে পূর্ণার ভালো পাত্রের সঙ্গে বিয়ে ঠিক হয়েও ভাগ্যের ফেরে বিয়ে হয়ে যায় শান্টুর সঙ্গে। জীবনে প্রথমবার শান্টুর সঙ্গে দেখা হতেই বিয়ে হয়ে যাওয়া পূর্ণা শান্টুর সঙ্গে বস্তিতে এসে ওঠে সংসার করার জন্য। পূর্ণা শান্টুর মধ্যে পরিবর্তন আনার সিদ্ধান্ত নেয়।

পূর্ণার চেষ্টায় ধীরে ধীরে পরিবর্তন আসে শান্টুর মধ্যে। পূর্ণার ভালোবাসা শান্টুকে সঠিক পথে নিয়ে আসে। জানা যায়, একসময়ের মেধাবী ছাত্র শান্টু পরিস্থিতির শিকার হয়ে রাজনৈতিক গুন্ডায় পরিণত হয়েছিল। প্রথমদিকে পূর্ণার পরিবারের অমত থাকলেও পরবর্তীকালে তাঁরা শান্টুকে মেনে নেন। শান্টুর সঙ্গে বাঙালি নিয়ম মেনে সাতপাকে বাঁধা পড়লেন পূর্ণা। এই মুহূর্তে শান্টু ও পূর্ণার বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। শান্টু ও পূর্ণাকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন নেটিজেনরা। এই মুহূর্তে টিআরপি রেটিংয়ে সেরা দশটি সিরিয়ালের মধ্যে জায়গা করে নিয়েছে ‘খেলাঘর’। এই সিরিয়ালে শান্টুর ভূমিকায় অভিনয় করছেন সৈয়দ আরফিন (sayeed arfin)।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media