Bengali SerialHoop Plus

Ushasi Ray: ফিনফিনে শাড়িতে ‘বেশরম’ ঊষসীকে দেখেই ঘাম ঝরল নেটিজেনদের

গ্রামবাংলার গাছে গাছে পলাশের রং ও শিমুলের রং জানান দিচ্ছে বসন্ত এসে গেছে। আর বসন্ত মানেই রংয়ের সমাহার, রংয়ের উৎসব। বসন্ত উৎসবে গা ভাসাতে ভালোবাসে আপামর বাঙালি। তবে শুধু বাংলায় সীমাবদ্ধ নয় এই রংয়ের উৎসব, গোটা দেশে এই উৎসবে মেতে ওঠে। তবে শুধু আবিরের খেলা নয়, বসন্ত উৎসবে রংবেরঙের পোশাকেও নিজেদের সাজিয়ে তোলেন অনেকেই। তার মধ্যে যেমন সাধারণ মানুষ পড়েন, তেমনই পড়েন তারকারা। এই প্রতিবেদনে এমনই এক অভিনেত্রীর সাজপোশাক নিয়ে বিস্তর আলোচনা হবে।

‘বকুলকথা’-র এই মেয়েটিকে কেই বা না চেনে! একসময় বাঙালির অধিকাংশ ঘরে সন্ধ্যার চায়ের আসরে জনপ্রিয় হয়ে উঠেছিল ধারাবাহিকটি। সেই সংগেড জনপ্রিয়তা পেয়েছিলেন এই ধারাবাহিকের নায়িকা ঊষসী রায় (Ushasi Ray)। তবে ধারাবাহিকে অন্য লুকে তাকে দেখা গেলেও এখন ভোল বদলেছে অভিনেত্রীর। এবার সোশ্যাল মিডিয়ায় গর্জাস ওয়েস্টার্ন ড্রেসে বোল্ড লুকে ধরা দিলেন ঊষসী রায়। আর তার রূপ এবং আবেদনশীল ভঙ্গিমায় আপাতত ঘায়েল তার অনুরাগীরা।

আর এবার বসন্ত উৎসবের শুরুতেই নিজেকে রঙিন করে মেলে ধরলেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ভিডিওতে তাকে দেখা গেছে বঙ্গ-ললনার অবতারে। ভিডিওতে অভিনেত্রীর পরণে রয়েছে ফিনফিনে বাসন্তী রংয়ের শাড়ি এবং সাদা রংয়ের স্লিভলেস ব্লাউজ। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপষ্টিক, খোলা চুলে আরো বেশি লাস্যময়ী লাগছে তাকে। ভিডিওতে কখনো ফাঁকা জায়গায় সিঁড়ি থেকে নামতে ডেলহ গিয়েছে তাকে, কখনো আবার গাছ থেকে ফুল তুলে খোঁপায় গুঁজতে ডেলহ গেছে। আর এই ভিডিওতে তাকে একদম পরীর মতো সুন্দরী দেখাচ্ছে।

ভিডিওর পাশাপাশি এর ক্যাপশনও বেশ নজরকাড়া। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘ওঠ ওঠ ওঠ লো রে সই, ফাগুন এলো ওই’। সঙ্গে ক্যাপশনে ডিজাইনার, মেকআপ আর্টিস্টকেও ধন্যবাড জানিয়েছেন। আর তার এই ভিডিও দেখে আপাতত দোলের আগে রঙে ভাসছে নেটপাড়া। অনেকেই তাকে ভালোবাসা ও মুগ্ধতার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন। অনেকেই আবার তার রূপের প্রশংসায় হয়েছেন পঞ্চমুখ।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা