BollywoodHoop Plus

আলগা পোশাকে শরীরে মিষ্টি রোদ, খোলা পিঠে উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী কিয়ারা আডবানি

২০১৪ সালে অক্ষয় কুমারের প্রোডাকশনে ‘ফাগলি’ সিনেমায় প্রথম আত্মপ্রকাশ কিয়ারা আডবানী। এরপর ৪ বছর বিরতি নিয়ে পাকাপাকি ভাবে ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ দিয়ে ফের বলিউডে পা রাখেন কিয়ারা। এই সিনেমায় সাক্ষীর চরিত্রে অভিনয় করে সবার মন জয় করে নিয়েছিলেন। তারপর বলিউডে কাজ করার জন্য পিছন ফিরে তাকাতে তারপর শহীদ কাপুরকে সঙ্গী করে,২০১৯ সালের বক্স অফিস হিট কিয়ারা আদভানির ‘কবির সিং’। গুড নিউজ ছবিটি দিয়েও তিনি পেয়েছেন দারুণ সুখবর। আর এসব সিনেমা দিয়েই তিনি উঠে এসেছেন এই মুহূর্তে বলিউডের ব্যস্ততম তারকাদের নামের তালিকার একেবারে ওপরের দিকে।

সম্প্রতি ডিসনি হটস্টারে মুক্তি পেয়েছে ‘লক্ষী’। এখানে অক্ষয় কুমারের বিপরীতে ছিলেন কিয়ারা। কিয়ারার অভিনয়ে প্রশংসায় পঞ্চমুখ। সামনের ডিসেম্বরে আরো একটি নতুন সিনেমা মুক্তির পথে। ‘ইন্দু কি জওয়ানি’র ১১ডিসেম্বর মুক্তি পেতে চলেছে। পাশাপাশি পরের বছর রয়েছে একাধিক বিগ বাজেট ছবি। রণবীর কাপুরের সঙ্গে ‘শেরশাহ’, কার্তিক আরিয়ানের বিপরীতে ‘ভুল ভুলাইয়া ২’, । এছাড়া বরুণ ধাওয়ানের সঙ্গে ‘জুগ জুগ জিও’তে অভিনয় করছেন তিনি।

সম্প্রতি অভিনেত্রী বরুন ধাওয়ানের সাথে জুগ জুগ ২ সিনেমাতের শুটিং এ ব্যস্ত ছিলেন। এই সিনেমার শুটিং চন্ডীগড়ে হয়েছে। এই সিনেমায় বরুণের পাশাপাশি অনীল কাপুর আর নীতু কাপুরের সাথে স্ক্রিন শেয়ার করছেন কিয়ারা। ইতিমধ্যে শুটিং থেকে মুম্বাই ফিরে এসেছে কিয়ারা। চন্ডীগড় থেকে এসেই বরুণ এবং নীতুর করোনা রিপোর্ট পজিটিভ এলেও অনীল কাপুর এবং কিয়ারার রিপোর্ট নেগেটিভ এসেছে। দুজনে এখন হোম কোয়ারেন্টিনে রয়েছে। এদিকে সামনে কিয়ারার নতুন সিনেমা “ইন্দু কি জাওয়ানি” সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তির পথে। অবশ্য অভিনেত্রী এখন পুরোপুরি সুস্থ ও ফিট আছেন।

অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয় থালেন। নিজের সিনেমার আপডেট এর পাশাপাশি প্রায়সই নিজের হট ফটোশুট শেয়ার করে থাকেন অভিনেত্রী। অভিনেত্রী এখন বাইরে না বেরোলেও বাড়ি থেকেই ভার্চুয়ালি প্রমোশন সাড়লেন। একটি ব্যাকলেস লাল স্প্যাগেটি পোশাক পরে। এই ড্রেসটি একটি হলুদ প্রিন্টের কাজ করা সাথে কানে হুপ কানের দুল সাথে একটি নেক পিস। আর নিউড মেক আপ সাথে খোলা চুলে পোজ দিলেন বলি ডিভা। এই ছবিতে ক্লিভেজ বেশ উন্মুক্ত। এই ছিবিতে অভিনেত্রী লাস্যময়ী রুপে বাজিমাত করলেন নিজের সোশ্যাল মিডিয়াতে। আর মুহুর্তে এই হট অবতারে ফটোশুট ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

whatsapp logo