whatsapp channel

Dadagiri: সৌরভের বদলে ‘দাদাগিরি’ সঞ্চালনা করতে চলেছেন অঙ্কুশ?

অঙ্কুশ হাজরা (Ankush Hazra)-কে বর্তমানে অভিনেতার তুলনায় সঞ্চালক হিসাবেই অধিকাংশ দর্শকের পছন্দ। জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’ তাঁর প্রথম সঞ্চালনা। কিন্তু এই শোয়ের টিআরপি তুঙ্গে অঙ্কুশের তুখোড় সঞ্চালনার কারণে। ‘দাদাগিরি…

Avatar

HoopHaap Digital Media

অঙ্কুশ হাজরা (Ankush Hazra)-কে বর্তমানে অভিনেতার তুলনায় সঞ্চালক হিসাবেই অধিকাংশ দর্শকের পছন্দ। জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’ তাঁর প্রথম সঞ্চালনা। কিন্তু এই শোয়ের টিআরপি তুঙ্গে অঙ্কুশের তুখোড় সঞ্চালনার কারণে। ‘দাদাগিরি আনলিমিটেড’-এর মঞ্চে আবারও সেই সঞ্চালনার এক ঝলক দেখা গেল।

সম্প্রতি ‘দাদাগিরি আনলিমিটেড ’-এর মঞ্চে বিশেষ পর্বে উপস্থিত হয়েছিলেন অঙ্কুশ, অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya), পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)-রা। সেখানে শোয়ের সঞ্চালক ‘প্রিন্স অফ ক্যালকাটা’ সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)-র পাশে দাঁড়িয়ে অঙ্কুশ অত্যন্ত সপ্রতিভ ভাবে বলে গেলেন সৌরভের এতদিন বলে যাওয়া সঞ্চালনার সংলাপগুলি। মহারাজ তো অবাক। ওদিকে পরমব্রত, অনির্বাণরা তো রীতিমতো চমকে গেছেন। এরপরেই সৌরভ অঙ্কুশের পিঠে হাত রেখে তাঁকে বাহবা দিয়ে বলেন, অঙ্কুশ তাঁর ছোট ভাইয়ের মতো। অঙ্কুশের সঞ্চালনা ‘দাদাগিরি’-কে অন্য মাত্রায় পৌঁছে দেওয়ার ক্ষমতা রাখে। এরপরেই সৌরভের প্রশ্ন অঙ্কুশের উদ্দেশ্যে, মহারাজ সঞ্চালকের জায়গায় দাঁড়াবেন না প্রতিযোগীদের পোডিয়ামে যাবেন!

অঙ্কুশ কিন্তু যত উচ্চতায় পৌঁছান, তাঁর মতো নম্রতা আজকের দুনিয়ায় মেলা ভার। সেই নম্রতার পরিচয় দিয়ে তিনি জোড় হাত করে বলেন, দাদা অলরাউন্ডার এবং সেরা সঞ্চালক। যদি কোনোদিন ‘ভাইগিরি’ বলে কোনো অনুষ্ঠান হয়, তাহলে তাতে সঞ্চালনা করার চেষ্টা করবেন অঙ্কুশ। কিন্তু ‘দাদাগিরি’ শুধুমাত্র সৌরভের। এরপর গোটা পর্ব জুড়েই ছিল অঙ্কুশ ও সৌরভের খুনসুটি।

‘দাদাগিরি আনলিমিটেড’ সিজন নাইন সমর্পিত করোনা সেনানীদের জন্য যাঁরা প্রতি মুহূর্তে মানবসভ‍্যতাকে করোনামুক্ত করার লক্ষ্যে নিজেদের নিয়োজিত করেছেন। প্রতি শনিবার ও রবিবার রাত সাড়ে ন’টার সময় জি বাংলায় সম্প্রচারিত হচ্ছে ‘দাদাগিরি আনলিমিটেড’ সিজন নাইন। শো-টি দেখা যাবে জি ফাইভ অ্যাপেও।

 

View this post on Instagram

 

A post shared by ZEE5 Bangla (@zee5_bangla)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media