BollywoodHoop Plus

‘পর্ণ ভিডিও রাজনীতিবিদরা বেশি দেখেন’, বিস্ফোরক মন্তব্য শিল্পার স্বামী রাজ কুন্দ্রার

গতকাল রাতেই গ্রেফতার হন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। পর্ণগ্রাফি বানানোর অভিযোগে গ্রেফতার করা হয় তাকে। আগামী শুক্রবার পর্যন্ত রাজ কুন্দ্রাকে জেল হেফাজতে থাকতে হবে।

এখনও পর্যন্ত রাজ কুন্দ্রার বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধি অনুসারে মামলা দায়ের করা হয়েছে ৪২০ (প্রতারণা), ২৯২ এবং ২৯৩ (অশ্লীল ছবি ও অশালীন বিজ্ঞাপন তৈরি এবং তা দেখানো) নিয়ে। আগামী মঙ্গলবার রাজকে তাঁকে ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।

সম্প্রতি রাজের করা পুরোনো এক ট্যুইট ফের ভাইরাল হয়। মারাত্মক একদম করেছিলেন শিল্পার স্বামী। সেদিন তিনি বলেছিলেন,‘ক্রিকেটাররা মাঠেও খেলেন রাজনীতির ময়দানেও খেলেন। রাজনীতিবিদেরা পর্ন দেখেন। আর পর্ন তারকারা অভিনেতা হয়ে ওঠেন!’এর পরেই ছিঃ ছিক্কার ওঠে শিল্পা ও রাজ উভয়ের বিরুদ্ধেই।

এদিন মুম্বই নগরপাল হেমন্ত নাগরালে রাজ কুন্দ্রার গ্রেফতারি প্রসঙ্গে মুখ খোলেন। তার দাবি, সাইবার সেলে পর্ন তৈরি এবং কিছু অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়া হয়। সেই মামলার ভিত্তিতেই রাজ কুন্দ্রাকে সোমবার রাতে গ্রেফতার করা করে মুম্বাই পুলিশ। প্রশাসনের তরফ থেকে জানা গিয়েছে এই পুরো ঘটনার ঘটনার মূল পান্ডা রাজ কুন্দ্রা। এবং এই সম্পর্কে মু্ম্বই পুলিশের হাতে যথেষ্ট তথ্য-প্রমাণ রয়েছে।

কাহিনী এখানেই শেষ নয়। পর্নস্টার শার্লিন চোপড়া এবং পুনম পান্ডে দুজনেই মুখ খুলেছেন রাজের বিরুদ্ধে। সাইবার জেলে শার্লিন জানায় রাজ তাকে প্রতিটি ফিল্মের জন্য ৩০ লক্ষ করে দিত এবং পুনম পান্ডে জানায় রাজ তাকে এই পর্ণ ইন্ডাস্ট্রিতে আনে। এছাড়াও, ২০১৩ সালে মৃত গ্যাংস্টার ইকবাল মির্চির সঙ্গে অর্থ পাচার কেলেঙ্কারিতে জড়ানোর অভিযোগও উঠেছিল রাজ কুন্দ্রার বিরুদ্ধে।

whatsapp logo