whatsapp channel

Sreemoyee Chattoraj: রাজনৈতিক মঞ্চ থেকে মুভি ডেট, কাঞ্চন-সঙ্গিনী শ্রীময়ীর আসল পরিচয় জানেন!

শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj) নামটা এখন আর কারোর অচেনা নয়। অভিনেতা তথা বিধায়ক কাঞ্চন মল্লিকের চর্চিত প্রেমিকা হিসেবে ইতিমধ্যেই বিশেষ নাম করেছেন তিনি। বিগত কয়েক বছর ধরে টেলি পাড়ায় প্রায়শই…

Nirajana Nag

Nirajana Nag

শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj) নামটা এখন আর কারোর অচেনা নয়। অভিনেতা তথা বিধায়ক কাঞ্চন মল্লিকের চর্চিত প্রেমিকা হিসেবে ইতিমধ্যেই বিশেষ নাম করেছেন তিনি। বিগত কয়েক বছর ধরে টেলি পাড়ায় প্রায়শই চর্চায় উঠে এসেছে এই দুটি নাম। এক সময় তো রীতিমতো বিতর্ক, কাদা ছোড়াছুড়ি হয়েছে সম্পর্কের টানাপোড়েনের জন্য। একসঙ্গে প্রকাশ্যে আসা বন্ধ করে দিয়েছিলেন কাঞ্চন শ্রীময়ী। কিন্তু এখন আর লুকোছাপার প্রয়োজন মনে করেন না দুজনের কেউই। দিব্যি একসঙ্গে ঘুরে বেড়ান তাঁরা এদিক ওদিক। ক্যামেরা দেখলেও আর আড়াল করেন না নিজেদের।

বর্তমানে অভিনেত্রীর থেকে কাঞ্চন সঙ্গিনী হিসেবেই বেশি পরিচিত হয়ে উঠেছেন শ্রীময়ী। কিন্তু তাঁর আসল পরিচয় কি জানেন? আসলে কে এই শ্রীময়ী চট্টরাজ? টেলিপাড়ার বেশ পরিচিত মুখ শ্রীময়ী মূলত খ্যাতির আলোয় আসেন ‘কৃষ্ণকলি’ সিরিয়ালের মাধ্যমে। জি বাংলার এই মেগাতে খল নায়িকা রাধারাণীর চরিত্রে অভিনয় করে দর্শক মহলে সাড়া ফেলে দিয়েছিলেন। তাঁর অভিনয় দক্ষতা প্রশংসিত হয়েছিল। তারপর থেকেই পর্দার খল নায়িকা হিসেবে জনপ্রিয়তা পান শ্রীময়ী।

Sreemoyee Chattoraj: রাজনৈতিক মঞ্চ থেকে মুভি ডেট, কাঞ্চন-সঙ্গিনী শ্রীময়ীর আসল পরিচয় জানেন!

তবে তার আগেও ‘কে আপন কে পর’ সিরিয়ালে দেখা গিয়েছিল তাঁকে। তাঁর চরিত্রের শেড সেখানে একাধিক বার বদলেছিল। দক্ষতার সঙ্গে অভিনয় করলেও সেভাবে পরিচিতি পাননি শ্রীময়ী। কৃষ্ণকলি তাঁকে কাঙ্খিত লাইমলাইট এনে দেয়। ওই সিরিয়ালের সময়েই প্রথম বার কাঞ্চনের সঙ্গে দেখা যায় শ্রীময়ীকে। একটি মজার রিল ভিডিওতে একসঙ্গে নাচতে দেখা গিয়েছিল তাঁদের। ঘনিষ্ঠতা তারপর থেকে ক্রমেই বেড়েছে। বছর দুই আগে কাঞ্চন জায়া পিঙ্কি বন্দ্যোপাধ্যায় শ্রীময়ীর বিরুদ্ধে তাঁর স্বামীর সঙ্গে পরকীয়ার অভিযোগ এনেছিলেন। বিতর্কে কান পাতা দায় হয়ে দাঁড়িয়েছিল টেলি জগতে।

মাঝে অবশ্য অনেকটা সময় কেটে গিয়েছে। বিতর্কও স্তিমিত হয়েছে। কাঞ্চন পিঙ্কির বিচ্ছেদের মামলার মাঝেই অনেক বেশি স্পষ্ট হয়ে উঠেছেন শ্রীময়ী। সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা দেখার মতো। তাঁর সাহসী ছবি, ভিডিওগুলি দেখার জন্য অপেক্ষা করে থাকেন নেটিজেনরা। অন্যদিকে কাঞ্চনের সঙ্গেও ক্রমশ নিজেকে বেশি করে প্রকাশ্যে নিয়ে আসছেন শ্রীময়ী। রাজনৈতিক মঞ্চ থেকে শুরু করে ইদানিং দুজনে মুভি ডেটে যাওয়াও শুরু করেছেন। শুধু নিজেদের সম্পর্কের নাম দেওয়ার সময়েই মুখে কুলুপ আঁটেন শ্রীময়ী কাঞ্চন।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই