whatsapp channel

নুসরতের সঙ্গে নিখিলের বিষাক্ত বৈবাহিক জীবন নিয়ে মুখ খুললেন বান্ধবী ত্রিধা চৌধুরী!

নাম ত্রিধা চৌধুরী, একজন ইয়ং সুন্দরী এবং সফল অভিনেত্রী। বঙ্গ তনয়া হয়েও বাংলা, হিন্দি, তামিল মুভি জগতে দাপিয়ে অভিনয় করছেন তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে নিখিল ও ত্রিধা চৌধুরী একে অপরকে ফলো…

Avatar

HoopHaap Digital Media

নাম ত্রিধা চৌধুরী, একজন ইয়ং সুন্দরী এবং সফল অভিনেত্রী। বঙ্গ তনয়া হয়েও বাংলা, হিন্দি, তামিল মুভি জগতে দাপিয়ে অভিনয় করছেন তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে নিখিল ও ত্রিধা চৌধুরী একে অপরকে ফলো করছেন। ইনস্টাগ্রামে ত্রিধা চৌধুরী একটি ছবি পোস্ট করেছেন যাতে নিখিল জৈন একটি লাইক পাঠিয়ে দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

নতুন বন্ধুত্ব গড়ে উঠেছে ত্রিধা চৌধুরীর সঙ্গে নিখিল জৈনের। এবারে নিখিলের ব্যাক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী ত্রিধা চৌধুরী। এদিন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লেখেন,” বিষাক্ত দাম্পত্যের চেয়ে বিচ্ছেদ অনেক ভাল।” উল্লেখ্য, নিখিল নুসরতের ব্যাক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়া উত্তাল। প্রায় সকলেই জানেন এই জুটির অন্দরের কেচ্ছা।

নুসরতের সঙ্গে নিখিলের বিষাক্ত বৈবাহিক জীবন নিয়ে মুখ খুললেন বান্ধবী ত্রিধা চৌধুরী!

ত্রিধা চৌধুরী, যাকে বাঙালিরা প্রথম দেখেছিল ‘মিশর রহস্য’ ছবিতে। এছাড়াও, তিনি ‘খাদ, :ক্ষত’, ‘শেষ থেকে শুরু’ তে অভিনয় করেন। ‘সেই যে হলুদ পাখি’ ওয়েব সিরিজেও দেখা যায় অভিনেত্রীকে। এমনকি ‘আশ্রম (Aashram)’ ওয়েব সিরিজে তাঁর বোল্ড অবতারে সাহসী অভিনয় রীতিমতো ঘুম উড়িয়েছে নেটিজেনদের। এই সিরিজে তিনি উন্মুক্ত বক্ষদেশ থেকে শুরু করে নিতম্ব দেখিয়ে চরম হট মুহূর্তে ধরা দেন।

ত্রিধা চৌধুরী প্রথম স্টার প্লাসের জনপ্রিয় ধারাবাহিক ‘দেহলিজ’ এ হর্ষাদ অরোরার বিপরীতে ছোট পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন। এখন বড় ছোট সব পর্দা কাঁপাচ্ছেন তিনি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media