whatsapp channel

ছেলের জন্মের পর এই প্রথম পার্টি মুডে রাজ-শুভশ্রী! অন্তরঙ্গ ছবি ভাইরাল

১১ই সেপ্টেম্বরে সদ্য মা হয়েছেন টলিউডের নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন নায়িকা । ছেলের নাম রেখেছেন ইউভান। ছোট্ট ইউভানকে কাছে পেয়ে ভীষণ খুশি বাবা রাজশ্রী । ছেলেকে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

১১ই সেপ্টেম্বরে সদ্য মা হয়েছেন টলিউডের নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন নায়িকা । ছেলের নাম রেখেছেন ইউভান। ছোট্ট ইউভানকে কাছে পেয়ে ভীষণ খুশি বাবা রাজশ্রী । ছেলেকে নিয়েই আনন্দে দিন কেটে যাচ্ছে এই তারকা দম্পতির। প্রেগমেন্সির সময় থেকে ছুটি নিয়েছেন অভিনয় থেকে। আর করোনার দাপটেও সেরকম বাড়ির বাইরে যাচ্ছেননা অভিনেত্রী। বাড়িতেই পরিবার আর ছেলেকে নিয়ে দিব্ব্যি সময় কাটছে অভিনেত্রীর।

Advertisements

ছেলে ইউভানের জন্মের মা বাবা দুজনেই নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন। ইউভাবের বয়স আড়াই মাস হতে চললো। কিন্তু এখন থেকেই তিনি সোশ্যাল মিডিয়ার ছোট্ট সুপারস্টার। এখন এমন একদিনও নেই যেদিন মানুষ ইউভানকে এক ফোঁটা দেখার জন্য অধীর আগ্রহী থাকেনা রাজশ্রীর ফ্যানেরা। ইতিমধ্যে প্রেগনেন্সিতে অনেকটাই ওয়েট বেড়ে গেছে অভিনেত্রীর। ছেলেকে নিয়ে দিন কেটে যায় সারাদিন। অবশ্য আবার জিমে যাওয়া শুরু করেছেন শুভশ্রী অবশ্য ছেলেকে সময় দিয়ে। জিমের এখন শরীর চর্চাতেও মন দিয়েছেন অভিনেত্রী।

Advertisements

Advertisements

সামনেই ছিল দুর্গাপুজো তখনও বাইরে সেরকম যাননি রাজশ্রী। ছেলেকে নিয়ে বাড়িতেই মজার মজার ছবি তোলেন। শুধু দুদিন দিদির বাড়িতে পুজোতে গিয়েছিলেন। কিছুদিন আগেই শুভশ্রী ৩০ তম জন্মদিন ছিল সেখানেও বন্ধু বান্ধবদের উপস্থিতি ছিলনা। পরিবারের সদস্য, স্বামী আর ইউভানকে নিয়ে নিজের জন্মদিন উদযাপন করলেন অভিনেত্রী। আর এর জন্য কোনো আক্ষেপ করেননি শুভশ্রী বরং পরিবারের সাথে ভালোই সময় কাটান বলে জানান অভিনেত্রী।

Advertisements

যতই মা হোক,কিন্তু কতদিন আর ঘরবন্দী থাকবেন। তাই এবার আস্তে আস্তে বাড়ির বাইরে পা দিচ্ছেন অভিনেত্রী। সম্প্রতি কালী পুজোর আগে একদিনের জন্য কাছের বন্ধুদের সাথে ঘুরতে বেড়িয়েছিলেন অভিনেত্রী। অবশ্য সেদিন ছিল শুধুমাত্র মহিলা বাহিনীর উপস্থিতি। সেখানে রাজের কোনো জায়গা ছিলনা। ছেলের জন্মের পর রাজও কোনো পার্টিতে সেভাবে দেখা যায়নি তাই রাজের ও তো একটু আধটু বেরোনোর শখ জাগে। তাই এবার স্ত্রীও বরের কষ্ট বুঝে তাকেও নিয়ে বেরোলেন। এবারে নায়িকা নিজের বন্ধুর বিবাহবার্ষিকীতে মেতে উঠলেন টলিউডের এই সুপার পাওয়ার কাপল। বন্ধুদের সঙ্গে রাজশ্রীকে গত বৃহস্পতিবার সন্ধ্যায় জমিয়ে পার্টি করলেন। আর সেই ছবি নিজেই সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন শুভশ্রী।

অভিনেত্রী এইদিন ডেনিম জিনস এবং স্টাইলিশ একটি কালো টপ আর রাজ পরণে জিন্স আর সবুক টি-শার্ট । রাজের সঙ্গে ও বন্ধুদের সাথে একাধিক হাসি খুশির সেলফি তুলে একাধিক ছবি শেয়ার করেছেন শুভশ্রী। আর সেই সব ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শুভশ্রীর নিউ লুকে ঘায়েল নেটিজেনরা।

whatsapp logo
Advertisements
Avatar