whatsapp channel

Koel Mallick: শুটিং চলাকালীন বড়সড় চোট, হাসপাতালে ভর্তি হলেন অভিনেত্রী কোয়েল মল্লিক

গুরুতর আহত অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick)। 'মিতিন মাসি'র আসন্ন ছবির শুটিং করতে গিয়ে বড়সড় চোট পেয়েছেন তিনি। যেতে হয়েছিল হাসপাতালে। বাড়ি ফিরে এই দুর্ঘটনার কথা জানান কোয়েল। জানা যাচ্ছে,…

Nirajana Nag

Nirajana Nag

গুরুতর আহত অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick)। ‘মিতিন মাসি’র আসন্ন ছবির শুটিং করতে গিয়ে বড়সড় চোট পেয়েছেন তিনি। যেতে হয়েছিল হাসপাতালে। বাড়ি ফিরে এই দুর্ঘটনার কথা জানান কোয়েল। জানা যাচ্ছে, একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে চোট পেয়েছেন অভিনেত্রী। শুটিংয়ের মাঝেই আহত হন তিনি। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। এখন কেমন আছেন তিনি?

সুচিত্রা ভট্টাচার্য রচিত ‘মিতিন মাসি’ সিরিজের আগামী ছবির শুটিং চলছে বর্তমানে। শহর কলকাতাতেই এই রহস্য রোমাঞ্চ গোয়েন্দা কাহিনির শুটিং করছিলেন কোয়েল। শোনা যাচ্ছে, রবিবার নেপালগঞ্জে হচ্ছিল শুটিং। একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করার সময়ই গুরুতর চোট পান কোয়েল। তখনি তাঁর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রীকে। হাতে চোট পেয়েছেন অভিনেত্রী। আপাতত শুটিং কিছুদিন বন্ধ থাকবে বলেই জানা যাচ্ছে।

Koel Mallick: শুটিং চলাকালীন বড়সড় চোট, হাসপাতালে ভর্তি হলেন অভিনেত্রী কোয়েল মল্লিক

এদিন কোয়েল সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘৩১ মার্চ একটি খুনের সন্ধানে মিতিন ছবির একটি অ্যাকশন দৃশ্যের শুটিংয়ের সময় চোট পাই আমি। সঙ্গে সঙ্গে আমাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরীক্ষা নিরীক্ষা এবং এক্স রে এর পর জানা যায়, ডান হাতের Ulna হাড়ে ফ্র্যাকচার হয়েছে। আমার হাতে কাস্ট পরানো হয়েছে আর চিকিৎসকের পরামর্শ মতো খুব দ্রুতই সুস্থ হয়ে উঠব’।

জানা যাচ্ছে, ‘মেঘের পর মেঘ’ গল্প অবলম্বনে তৈরি হচ্ছে মিতিন মাসি সিরিজের নতুন ছবিটি। এটি এই সিরিজের তৃতীয় ছবি হতে চলেছে। গত বছর দুর্গাপুজোর সময় মুক্তি পেয়েছিল ‘জঙ্গলে মিতিন মাসি’। এবারের ছবিটি নিয়ে কোয়েল জানিয়েছিলেন, প্রচুর অ্যাকশন দৃশ্য রয়েছে এখানে। এই ছবিতে তিনি ছাড়াও থাকছেন সাহেব চট্টোপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, মধুরিমা বসাক, শুভ্রজিৎ দত্ত, গৌরব চক্রবর্তী, অনুসূয়া মজুমদাররা। দুদিন আগেও ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে নাচ পরিবেশন করতে দেখা গিয়েছিল কোয়েলকে। দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরে আসুক তিনি, এটাই কামনা সমস্ত অনুরাগীদের।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই