Bengali SerialHoop Plus

Anwesha Hazra: ১২ বছর আগে পুরোনো অপরাধের কথা স্বীকার করলেন পর্দার উর্মি

“ফেলে আসা কিছু স্মৃতি, কিছু প্রিয় মুখ
ভালোবাসার আবেশ জড়ানো কিছু চেনা সুখ।
কিছু কিছু সম্ভাবনা, আর কিছু কল্পনা
বিস্মৃতির অতলে হারানো কিছু প্রিয় ঠিকানা।”– ফেলে আসা দিন কার না প্রিয় হয়। বিশেষ করে শৈশব ও কৈশোরকে আমরা কেউই ভুলতে পারিনা জীবনের সফলতম অধ্যায়ে এসে দাঁড়িয়ে। তারকা থেকে সাধারণ মানুষ, সকলের কাছেই পুরানো দিনের স্মৃতি প্রিয় গানের মতো হয়। আর এইসব দিনের স্মৃতিতে ডুব দেওয়া যেন সুখের সাগরে ডুব দেওয়ার মতো হয়। তাই পড়ন্ত বিকেলের সোনালী আলো হোক বা বিশেষ কোনো দিনের কোনো মুহূর্ত, ফেলে আসা সেইসব দিনের এলবাম হাঁতড়ে দেখতে সবারই কমবেশি ভালো লাগে।

আর এবার স্কুল জীবনের এমনই এক স্মৃতিতে নিজেকে ডুবিয়ে দিলেন ‘এই পথ যদি না শেষ হয়’-এর নায়িকা উর্মি ওরফে অন্বেষা হাজরা (Anwesha Hazra)। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছেন তিনি, যে ছবিতে দেখা গেছে তার স্কুল জীবনের একটি মুহূর্ত। এক দিদিমণির সঙ্গে এই ছবিতে দেখা গেছে অভিনেত্রীকে। আর এই ছবিকে ঘিরে নিজের সেই ফেলে আসা দিনের কিছু কথা ভাগ করে নিয়েছেন তিনি। অকপটে স্বীকার করেছেন কিছু কথা। আর প্রিয় অভিনেত্রীর এই ছবি দেখে মুগ্ধতার চাদরে ঢেকে গেছে তার অনুরাগীমহল।

ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘চিকেন পকোড়া টু চেরি কফ্ কিংবা মামা ভুজিয়া টু মুভ ক্লাস ফাইভ থেকে টুয়েলভ পর্যন্ত এই একজন মানুষই ভরসা ছিলেন। কনিকাদি। কনিকাদির হাত ধরে হস্টেল থেকে বেড়িয়ে মহুকুমা হাসপাতাল গেলেও মনে হত পার্কে বেড়াচ্ছি। আসলে আমাদের ওনার বকুনির ভয়ে কম শরীর খারাপ করত। নাহ খুব মিস করি আপনাকে। আজ প্রায় দশ বছর হয়ে গেল ওঁর সেই বিখ্যাত বকুনি খুব মনে পড়ে। আর সেদিনও প্রায় ১২ বছরের পুরনো অপরাধ আপনার কাছে স্বীকার করতে পারিনি। ক্লাস টেনে পড়ার সময় আমি, দাস, রিমা কুন্তলা এবং আরও কয়েক জন মিলে আমরা, আপনার অনুপস্থিতিতে আম পারার লগা দিয়ে আপনার ঘর থেকে কাচঘরের চাবি চুরি করে ছিলাম টিভি দেখব বলে। দুঃখিত।’

প্রসঙ্গত, কিছুদিন আগেই শেষ হয়েছে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকটি। এর আগেও একাধিক ধারাবাহিকে দেখা গেছে তাকে। বর্তমানে অভিনয় থেকে দূরে রয়েছেন তিনি। তবে অপাতত কলকাতাতেই রয়েছেন তিনি।