whatsapp channel

Karan-Farha: মাঝরাতে করণের ঘরে হাজির ফারহা, সারারাত ঘুমোতে পারেননি!

ফারহা খান (Farha Khan) ও করণ জোহর (Karan Johar)-এর অটুট বন্ধুত্বের কথা কারও অজানা নয়। এমনকি করণের সেক্সুয়ালিটি সম্পর্কেও সকলেই ওয়াকিবহাল। তবে মুম্বইয়ে একটি ফিল্মের প্রোমোশনে এসে বন্ধুত্বের আগেও একটি…

Avatar

Advertisements
Advertisements

ফারহা খান (Farha Khan) ও করণ জোহর (Karan Johar)-এর অটুট বন্ধুত্বের কথা কারও অজানা নয়। এমনকি করণের সেক্সুয়ালিটি সম্পর্কেও সকলেই ওয়াকিবহাল। তবে মুম্বইয়ে একটি ফিল্মের প্রোমোশনে এসে বন্ধুত্বের আগেও একটি ঘটনার কথা শেয়ার করেছিলেন করণ।

Advertisements

করণ পরিচালিত প্রথম ফিল্ম ছিল ‘কুছ কুছ হোতা হ্যায়’। স্কটল্যান্ডে চলছিল এই ফিল্মের শুটিং। ওই অঞ্চলে ছিল একটি লেক। স্থানীয় মানুষদের বিশ্বাস ছিল ওই লেকে রয়েছে ‘জলদানব’। এই কথা শুনেছিলেন শুটিং ইউনিটের কলাকূশলীরাও। ইউনিটের কলাকূশলীদের মধ্যে ছিলেন ফারহাও। ইন্ডাস্ট্রিতে তখন নিজের পায়ের তলার জমি শক্ত করছেন তিনি। করণ পরিচালিত ফিল্মে ফারহা ছিলেন ডান্স কোরিওগ্রাফার। হঠাৎই মাঝরাতে দরজায় ধাক্কা দেওয়ার শব্দ শুনে ঘুম ভেঙে গিয়েছিল করণের।

Advertisements

Advertisements

দরজা খুলে তিনি দেখেছিলেন, ফারহা এসেছেন তাঁর সাহায্য চাইতে। পরদিন সকালে উঠতে হবে। ফলে ইউনিটের অন্য কলাকূশলীরা তখন ঘুমিয়ে পড়েছেন। ফারহা রীতিমত আতঙ্কিত হয়ে করণের কাছে এসে বলেছিলেন, তাঁর ঘরে ভুত আছে। ফারহা তাঁর শরীরের উপর নাকি চাপ অনুভব করছিলেন। তিনি করণকে বলেন, তাঁর পক্ষে একা ওই ঘরে থাকা সম্ভব নয়। ফারহা সেই রাতে করণের ঘরেই ছিলেন। তবে সারারাত ছটফট করছিলেন তিনি। ফারহার ওই অবস্থা দেখে ভয় পেয়ে গিয়েছিলেন করণ।

Advertisements

প্রকৃত ঘটনা হল, তরুণ পরিচালক করণের প্রেমে পড়ে গিয়েছিলেন প্রায় তাঁর সমবয়সী ফারহা। ফলে সেই রাতে করণকে নিজের ভালো লাগার কথা বলতে চাইলেও পারেননি ফারহা। পরবর্তীকালে ফারহার সাথে বিয়ে হয় শ্রীশ কুন্ডের (Srish Kunder)-এর। তাঁদের তিনটি সন্তান রয়েছে। অপরদিকে করণ বিয়ে করেননি। সারোগেসির মাধ্যমে এক পুত্রসন্তান ও এক কন্যাসন্তানের পিতা তিনি।

whatsapp logo
Advertisements