BollywoodHoop Plus

Karan Johar: রণবীর-আলিয়ার প্রথম সন্তানের আগমনে কি প্রতিক্রিয়া দাদু করণ জোহরের!

রবিবারই মা হয়েছেন আলিয়া ভাট (Alia Bhatt)। চারদিক থেকে শুভেছাবার্তার বন্যায় ভাসছে কাপুর পরিবার। আর এর মাঝেই সদ্যোজাত ‘বেবি গার্ল’ কে স্নেহের শুভেচ্ছায় ভরিয়ে দিলেন বলিউড পরিচালক করণ জোহর (Karan Johar)। ইনস্টাগ্রাম পোস্টে লিখলেন ‘দাদু হলাম’। কিন্তু রণবীর-আলিয়ার কন্যার ‘দাদু’ কিভাবে হলেন করণ জোহর?

অভিনেত্রী আলিয়া ভাটকে যে নিজের মেয়ের মতো স্নেহ করেন, ভালোবাসেন বলিউডের পরিচালক করণ জোহর, তো কারো অজানা নয়। সিনেমার সেট হোক কিংবা ব্যক্তিগত জীবন, করণের স্নেহধন্যা হয়েই থাকেন আলিয়া। কারণ করণ প্রায় এক দশক আগে জোহরের হাত ধরেই বলিউডে পা রাখেন আলিয়া। তার প্রথম সিনেমা ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ (Student of the Year) পরিচালনা করেছিলেন করণ জোহর। বুধবার সেই স্নেহধন্যা আলিয়ার কোল আলো করে এসেছে ছোট্ট পরী। এমন দিনে যে আবেগে ভাসলেন করণ জোহর। ইনস্টাগ্রামে করলেন এক আবেগঘন পোস্ট।

রবিবার দুপুরে নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেল থেকে রণলিয়ার বিয়ের একটি সেলফি পোস্ট করেন পরিচালক করণ জোহর। আর সেই ছবির ক্যাপশনে লেখেন, ‘আমি গর্বিত, আজ থেকে কেউ আমাকে দাদু বলে ডাকবে’। তিনি ক্যাপশনে আরো লেখেন, ‘ছোট্ট পরী তোমাকে স্বাগত। তোমার জন্য হৃদয়ভরা ভালোবাসা রইল। আরো অনেক ভালোবাসা অপেক্ষা করছে তোমার জন্য’। এছাড়াও এই পোস্টে রণবীর (Ranbir Kapoor) ও আলিয়াকেও শুভেছা ও অভিনন্দন জানান করণ জোহর।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

প্রসঙ্গত, রবিবার সকালেই প্রসব ব্যাথা নিয়ে মুম্বাইয়ের একটি বেসিরকারী হাসপাতালে ভর্তি হন রণবীর ও আলিয়া। বেলা বাড়তেই আলিয়ার কোল আলো করে ভূমিষ্ঠ হয় এক কন্যাসন্তান। আর এই খবরে যেমন আনন্দের জোয়ারে ভাসছে কাপুর পরিবার, তেমনই আনন্দের রেশ ছুঁয়ে গেছে গোটা বলিউডকে।

whatsapp logo