whatsapp channel

Soumitrisha Kundu: ধারাবাহিক শেষের পরই কি বড় পর্দায় এন্ট্রি নিতে চলেছেন সৌমিতৃষা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ বর্তমানে এই চ্যানেলের সবচেয়ে বেশিদিন ধরে চলা ধারাবাহিক হয়ে উঠেছে। দুই বছর সম্পূর্ণ করেছে ‘মিঠাই’। কাহিনীতে এসেছে ছোট্ট লিপ। মিঠাই-এর মৃত্যু দেখানো না হলেও তার…

Avatar

Nilanjana Pande

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ বর্তমানে এই চ্যানেলের সবচেয়ে বেশিদিন ধরে চলা ধারাবাহিক হয়ে উঠেছে। দুই বছর সম্পূর্ণ করেছে ‘মিঠাই’। কাহিনীতে এসেছে ছোট্ট লিপ। মিঠাই-এর মৃত্যু দেখানো না হলেও তার ছবিতে মালা দেখে বোঝা যাচ্ছে, সে নেই। তবে অবিকল তার মতোই দেখতে মিঠাই-এর ছেলে শাক্যর টিচার মিঠি যা নিয়ে দর্শকদের কাছে রহস্য ক্রমশ ঘনীভূত হচ্ছে। অপরদিকে স্ত্রীর মৃত্যুর প্রতিশোধ নিতে পুলিশের চাকরিতে যোগ দিয়েছে সিদ্ধার্থ। মিঠাই ও মিঠি দুটি চরিত্রেই অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। ছোট পর্দায় অভিনয় করে জনপ্রিয়তা পেলেও অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের মতো তাঁরও পাখির চোখ বড় পর্দা।

কিছুদিন আগে শোনা গিয়েছিল, রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র পরিচালনায় একটি ফিল্মে অভিনয় করতে চলেছেন সৌমিতৃষা ও আদৃত রায় (Adrit Ray)। কিন্তু পরবর্তীকালে জানা যায়, তা নেহাতই গুজব। তবে সাম্প্রতিক কালে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) ও দেব (Dev) অভিনীত ব্লকবাস্টার হিট ফিল্ম ‘প্রজাপতি’-র স্পেশ্যাল স্ক্রিনিং-এ দেখা গিয়েছে তাঁকে। একটি সাক্ষাৎকারে সৌমিতৃষা জানিয়েছেন, বর্তমানে তিনি ‘মিঠাই’-এ অভিনয় করছেন। ধারাবাহিকের শুটিংয়ে যথেষ্ট চাপ থাকে। ফলে অন্য কোথাও কমিটমেন্ট করা এই মুহূর্তে তাঁর পক্ষে সম্ভব নয় বলে জানিয়েছেন সৌমিতৃষা।

তিনি বলেছেন, ‘মিঠাই’ চলাকালীন অন্য প্রোজেক্টের জন্য সৌমিতৃষা সম্মতি জানালে তা দুটো প্রোজেক্টের সাথেই বেইমানি করা হবে। সৌমিতৃষার মতে, দুটো প্রোজেক্টে একসাথে কাজ করলে তিনি কোনোটিতেই নিজের একশো শতাংশ দিতে পারবেন না। এই কারণে আপাতথ বড় পর্দা নিয়ে কিছু ভাবছেন না বলে জানালেন সৌমিতৃষা।

‘মিঠাই’-এর টিআরপিতে বর্তমানে চড়াই-উতরাই চললেও সেরা দশটি ধারাবাহিকের তালিকায় লাগাতার দুই বছর ধরে তার স্থান রয়েছে।

whatsapp logo