whatsapp channel

Tota Roy Chowdhury: শেষ ‘শ্রীময়ী’, টোটা’র ক্যাপশনে এখন ‘যত মত, তত পথ’

গত রবিবার অর্থাৎ ১৯ তারিখ শেষ হয় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক 'শ্রীময়ী' (Sreemoyee serial)। গল্পে রোহিত সেন মারা যায় ও শ্রীময়ীকে একলা রেখেই বিদায় নেয়। এরপরেই সোশ্যাল মিডিয়ায় মিমে মিমে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গত রবিবার অর্থাৎ ১৯ তারিখ শেষ হয় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’ (Sreemoyee serial)। গল্পে রোহিত সেন মারা যায় ও শ্রীময়ীকে একলা রেখেই বিদায় নেয়। এরপরেই সোশ্যাল মিডিয়ায় মিমে মিমে ছয়লাপ। সেই ২০১৯ এ শুরু হয় ধারাবাহিক শ্রীময়ী, দীর্ঘ বছর ধরে ফুল ফেজে ব্যাটিং করে, এমনকি পাঁচটি ভাষায় এই ধারাবাহিক বিভিন্ন চ্যানেলে সম্প্রচারিত হয়। বিশেষ করে হিন্দিতে ‘অনুপমা’ এখন হিট ধারাবাহিক।

Advertisements

ধারাবাহিক শেষ হওয়ার পর টোটা (Tota Roy Chowdhury) এখন কোথায়? তিনি সদ্য ঘুরে এলেন রামকৃষ্ণের অন্যতম প্রিয় স্থান দক্ষিণেশ্বর থেকে। গেটে প্রবেশের মুখেই রামকৃষ্ণের একটি ছবির সামনেই টোটা দাড়িয়ে নিজের ছবি তোলেন, এবং পোস্ট করেন। ক্যাপশনে লেখেন, ‘যত মত, তত পথ’।

Advertisements

ধারাবাহিক শেষ হলেও টোটা র জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি। এখনও লোকের মনে তাজা রোহিত সেনের অভিনয়। বাংলা সিনেমা জগতে বহু বছর আগেই কেরিয়ার শুরু করেন, কিন্তু একদম প্রথম দিকে তার জনপ্রিয়তা না বাড়লেও সমসাময়িক বাংলা সিনেমা ও ফেলুদা করেই এখন সে হিট। বিশেষ করে তার ফিটনেস অনেকের নজরে। বহু ইয়ং জেনারেশন ফিদা টোটার ফিটনেসে।

Advertisements

Advertisements

সম্প্রতি, সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে জানান যে তার হাতে রয়েছে করণ জোহরের ফিল্মের কাজ। মুম্বাই থেকে কিছুদিন আগেই শ্যুটিং করে ফেরেন। আলিয়া রণবীরের সঙ্গে টোটাকে দেখা যাবে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ (Rocky Aur Rani Ki Prem Kahani) মুভিতে। এছাড়াও খুব শীঘ্র হয়তো অন্যান্য ওয়েব সিরিজে দেখা যেতে পারে এবং পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji) এর ‘ফেলুদা ফেরত’ সিরিজের তৃতীয় সিজনে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media