whatsapp channel

‘আমি একটা মানুষ সৃষ্টি করেছি’, জীবনের অন্যতম সেরা অ্যাচিভমেন্ট নিয়ে মুখ খুললেন শুভশ্রী

শুভশ্রী গাঙ্গুলি, এই মুহূর্তের চর্চিত, জনপ্রিয়, এবং ফ্যাশনেবল অভিনেত্রী। করোনা অবহয়ের মধ্যেই প্রেগন্যান্সির খবর দিয়েছিলেন তিনি ও রাজ চক্রবর্তী। এরপর প্রথম সন্তান ইউভান ভূমিষ্ঠ হওয়ার কথা ঘোষণা করেন। জীবনের অন্য…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শুভশ্রী গাঙ্গুলি, এই মুহূর্তের চর্চিত, জনপ্রিয়, এবং ফ্যাশনেবল অভিনেত্রী। করোনা অবহয়ের মধ্যেই প্রেগন্যান্সির খবর দিয়েছিলেন তিনি ও রাজ চক্রবর্তী। এরপর প্রথম সন্তান ইউভান ভূমিষ্ঠ হওয়ার কথা ঘোষণা করেন। জীবনের অন্য মানে খুঁজে পান তিনি। বরাবর সন্তান ইউভানকে নিয়ে নানান পোস্ট করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় এই ইউভান বলিউডের তৈমুর আলি খানকেও পারলে টেক্কা দেয় জনপ্রিয়তার বিচারে। এক কথায় বলতে গেলে বাংলার তৈমুর হলেন ইউভান।

Advertisements

সম্প্রতি জীবনের অ্যাচিভমেন্ট নিয়ে দিদি নং ওয়ান শোতে এসে মুখ খুললেন অভিনেত্রী শুভশ্রী। দিদি নং ওয়ান শো মানেই হাড়ির খবর টেনে বের করে এনার প্ল্যাটফর্ম। এই প্ল্যাটফর্মে হাজির হন অভিনেত্রী তার মায়ের সঙ্গে। অবশ্য এই মুহূর্তে তিনি করোনা আক্রান্ত এবং ছেলেকে ছেড়ে আলাদা ঘরে রয়েছেন।

Advertisements

এই শো করোনা হওয়ার আগের। যা টেলিকাস্ট হবে এই রবিবার। মায়ের সঙ্গে এসেছেন অভিনেত্রী। হাসি মজায় এই অনুষ্ঠানে রচনার সঙ্গে জমে ওঠেন তিনি। এখানেই রচনা তাকে প্রশ্ন করেন তোমার জীবনের অ্যাচিভমেন্ট কি? উত্তরটা শুভশ্রীর মতন অনেকেরই হয়ত জানা। এই মুহূর্তে ইউভান হল শুভশ্রীর নয়নের মণি। সব সময় চোখে হারান তিনি। তাই রচনা দিদিকে তিনি জানান যে ছেলে ইউভান এখন তাঁর জীবন জুড়ে। বরাবর বিয়ে করে সংসার সন্তান নেওয়ার ইচ্ছা ছিল বলে জানান। তাই এত বড় অভিনেত্রী হয়েও সংসারের উপর আস্থা ভালোবাসার কথা উজাড় করে দিলেন তিনি।

Advertisements

Advertisements

প্রসঙ্গত, খুব শীঘ্রই শুভশ্রীকে দেখা যাবে ছোট পর্দায় একটি নাচের শোয়ের বিচারকের পদে। বর্ধমানের মেয়ে শুভশ্রী। নায়িকা হওয়ার স্বপ্ন নিয়ে কলকাতা আসেন। এরপরেই একের পর এক হিট কমার্শিয়াল সিনেমা উপহার দেন। এখন কাজ করছেন একটু অন্যধারার মুভিতে। যদিও শুভশ্রী মানেই দর্শকদের আলাদা এক্সপেকটেশন থাকে তাকে নিয়ে, এবার দেখার পালা একজন নাচের বিচারক হয়ে শো কীভাবে পরিচালনা করেন।

whatsapp logo
Advertisements
Avatar