Advertisements

Sonamoni Saha: হাতে ত্রিশূল কপালে ত্রিনয়ন, এবারের মহালয়াতেও কি দূর্গা রূপে সোনামণি!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

মহালয়া (Mahalaya) যত এগিয়ে আসছে ততই বিভিন্ন চ্যানেলে বাড়ছে উত্তেজনা। এদিন সকালে প্রায় প্রতিটি চ্যানেলেই বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। রেডিওতে মহিষাসুরমর্দিনী শুনে টিভির পর্দায় চোখ রাখতে অভ্যস্ত অনেকেই। ইতিমধ্যেই প্রথম সারির দুই চ্যানেল জি বাংলা এবং স্টার জলসায় মহালয়ার অনুষ্ঠানের প্রোমো লঞ্চ হয়ে গিয়েছে। জলসায় যেখানে অভিনেত্রী কোয়েল মল্লিককে রাখা হয়েছে দেবী দূর্গার ভূমিকায়, সেখানে জি বেছে নিয়েছে ‘জগদ্ধাত্রী’ ওরফে অঙ্কিতা মল্লিককে। এর মধ্যেই অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha) সোশ্যাল মিডিয়ায় নিয়ে এলেন এক বড় চমক।

স্বয়ং দেবী দূর্গা রূপে ধরা দিলেন সোনামণি। পরনে লাল টুকটুকে শাড়ি, সর্বাঙ্গ মুড়ে রয়েছে সোনার গয়নায়। মাথায় বিরাট মুকুট, কপালে ত্রিনয়ন। হাতে ত্রিশূল নিয়ে সিংহাসনে বসে অভিনেত্রী। কয়েক সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করে রহস্য জিইয়ে রেখেছেন তিনি। ক্যাপশনে শুধু লিখেছেন, ‘শীঘ্রই আসছে’। কেন, কী বৃত্তান্ত কিছুই বলেননি খোলসা করে। হঠাৎ দূর্গা রূপে কেন ধরা দিলেন সোনামণি? তবে কি ফের মহালয়ার অনুষ্ঠানে দূর্গা রূপে দেখা যাবে তাঁকে?

সোনামণি সাহা

এর আগে স্টার জলসায় মহিষাসুরমর্দিনী রূপে সোনামণিকে দেখেছিল দর্শক। দূর্গা রূপে বেশ মানিয়েছিল তাঁকে। প্রচুর প্রশংসা পেয়েছিলেন তিনি। কিন্তু এবারে তো স্টার জলসার দূর্গা হচ্ছেন কোয়েল? জি এর কাস্টিংও চূড়ান্ত। তবে সোনামণির এমন রূপের কারণ কী? অন্য কোনো চ্যানেলের অনুষ্ঠানে কী দেখা মিলবে তাঁর নাকি এর নেপথ্যে রয়েছে অপর কোনো কারণ? এখনো কোনো প্রশ্নেরই জবাব মেলেনি অভিনেত্রীর কাছ থেকে।

প্রসঙ্গত, এই মুহূর্তে স্টার জলসায় ‘এক্কা দোক্কা’ সিরিয়ালে দেখা যাচ্ছে সোনামণিকে। প্রথমে তাঁর বিপরীতে সপ্তর্ষি মৌলিককে রাখলেও টিআরপির অভাবে নিয়ে আসা হয় প্রতীক সেনকে। মোহর জুটি ফেরায় কিছুদিন ভাল প্রতিক্রিয়া পেয়েছিল এক্কা দোক্কা। কিন্তু ইদানিং আবার তলানিতে নেমে গিয়েছে টিআরপি। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি বন্ধও করে দেওয়া হবে সিরিয়ালটি। তবে এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি চ্যানেলের তরফে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow