whatsapp channel

বিয়ের পর প্রথম জন্মদিন, স্বামীর সঙ্গে অন্তরঙ্গ নেহা কক্কর দিলেন এই সারপ্রাইজ

ইন্ড্রাস্টিতে গায়িকা হয়ে জনপ্রিয় হওয়ার পর একের পর এক প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই রিমেক কুইন। প্রথমে হিমাংশু কোহলির সাথে প্রেমে মজেছিলেন নেহা কাক্কর। নিজেদের প্রেমের কথা নিজেরাই প্রকাশ্যে আনেন কিন্তু…

Avatar

HoopHaap Digital Media

ইন্ড্রাস্টিতে গায়িকা হয়ে জনপ্রিয় হওয়ার পর একের পর এক প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই রিমেক কুইন। প্রথমে হিমাংশু কোহলির সাথে প্রেমে মজেছিলেন নেহা কাক্কর। নিজেদের প্রেমের কথা নিজেরাই প্রকাশ্যে আনেন কিন্তু হঠাৎ ভাঙন ধরেন। এরপর ব্রেক আপের পর নেহা খুবই ভেঙে পড়েন। এরপর নেহুর জীবনে আসে আদিত্য নারায়ণ। মাঝে এই শোনা যায়,টেলিভিশন প্ল্যাটফর্মে সবার সামনে আদিত্যর গলায় মালা পড়াবেন গায়িকা। কিন্তু শেষমেষ কিছু হয়নি। সবটাই ছিল রিয়ালিটি শোয়ের টিআরপির জন্য। এতে অনেক ফ্যানেরা নেহার ওপর ক্ষুব্ধ হয়েছিলেন।

তারপর চলতি বছর অক্টোবরের শুরু থেকে গুঞ্জন শুরু হয় নেহা বিয়ে করতে চলেছেন। কিন্তু প্রথমে কেউ বিশ্বাস করতে চায়নি। সবার ধারণা ছিল এইবার ও বুঝি আগের মতো কোনো গানের প্রচারের জন্য। কিন্তু না এবার কোনো রিয়ালিটি শো বা গানের প্রচার না। সত্যি সত্যি বিয়েটা করে নিলেন তাও আবার গায়কের সাথেই। অক্টোবরের ২৪ তারিখ সকল পরিবারকে সাক্ষী রেখে বিবাহ সম্পর্কে আবদ্ধ হন এই লাভ বার্ডস। ধুমধাম করে বিয়ে,রিসেপশান সাড়েন অভিনেত্রী। রোকা থেকে শুরু করে গায়ে হলুদ,মেহেন্দি, গুরুদ্বারে সাত পাকে ঘোরা,দুবার রিসেপশান, গানে গানে এই দম্পতির সময় কাটানো এই সবকটা মুহূর্ত নিমেষেই ভাইরাল হয়। অন্যদিকে নেহার বিয়ের পর আদিত্য জানিয়েছেন সেও তাঁর প্রেমিকার সাথে ডিসেম্বরে বিয়ে সাড়বেন আর কথা মতো তাই করেছেন।

বিয়ের পর স্বামী আর শ্বশুর শ্বাশুড়ির সাথে থাকা শুরু করেন নেহা। এমনকি শ্বাশুড়ির হাত ধরে স্বামীর মঙ্গলের জন্য করওয়া চৌথ ব্রত পালন করেন। নিজেদের নতুন জীবন নিয়ে বেশ উচ্ছ্বসিত এই কাপল। এখন এরাই সোশ্যাল মিডিয়ার হট কেক। নিত্যদিন নতুন ছবি,ভিডিয়ো দেখার জন্য মুখিয়ে থাকে মানুষ। এই তো এই লাভ বার্ডস বিয়ে করেছিলেন। কিন্তু সময় বয়ে চলেছে ঘোড়ার মতো। দেখতে দেখতে নেহা-রোহনের বিয়ে একমাসে পা দিল ৷ আর এক মাসে পা দিতেই নেহা-রোহন দু’জনেই খুশির সীমানা নেই৷ বিয়ের পর এই জুটিকে একসাথে টেলিভিশনের পর্দাতে “কপিল শর্মা ” তে দেখা যাবে।

বিয়ের পর নিত্যদিনই খবরের শিরোনামে থাকেন এই জুটি। গত মঙ্গলবার ১লা ডিসেম্বর ছিল নেহুর প্রিয়তম স্বামীর জন্মদিন। আর স্বামীর জন্মদিনে নিজের ইন্সটাগ্রামে কোনো ছবি দেবেনা তা কি হয় তাই গায়িকা নিজের ইন্সটাগ্রামে স্বামীর সাথে একটি মিষ্টি থ্রোব্যাক ছবি দিয়ে দিনটির শুরু উদযাপন করলেন। আর সেই ছবিতে অভিনব এক সুন্দর বার্তা দিলেন। কি সেই বার্তা দেখুন এই পোস্টে। রিমেক কুইন লিখলেন,”তোমার থেকে শুরু আর তোমার থেকে শেষ…… জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা যার কারণে আমি জীবনকে মূল্যবান বলে মনে করি। সর্বাধিক যত্নশীল প্রেমী স্বামী রোহানপ্রেসিংসিংহ, তুমি বিশ্বের প্রতিটি সুখের থেকে মূল্যবান! প্রতিটা সুখ! আমি তোমাকে আমার জীবনের অংশীদার, আমার পতিপরমেশ্বরকে ভালবাসি”। এর পর স্বামী উত্তরে লিখলেন,”আমি আমার সবচেয়ে সুন্দর অর্ধঙ্গিনীজিকে ভালবাসি! সমস্ত সুখের জন্য তোমাকে অনেক ধন্যবাদ…..সম্ভবত সবচেয়ে যত্নশীল এবং প্রেমময় স্ত্রী তুমি। তোমার সাথে জীবন সুন্দর ” এর পর এই যুগলের অনুরাগীরা কমেন্টস এ ভরিয়ে দিল। এরপর এই নতুন নেহার নতুন পোস্ট ভাইরা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media