whatsapp channel

নতুনদের নিয়ে মাতামাতি, রাতারাতি বদলে দেওয়া হচ্ছে জলসার জনপ্রিয় এই সিরিয়ালের স্লট

পুজো শুরু হওয়ার আগে যেমন এপিসোড ব্যাঙ্কিংয়ের চাপ রয়েছে প্রতিটি সিরিয়ালে। তেমনি এই কটা দিনের মধ্যেই বেশ কয়েকটা নতুন ধারাবাহিকেরও ঘোষণা শুনেছে দর্শক। জি বাংলা এবং স্টার জলসা দুই চ্যানেলেই…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

পুজো শুরু হওয়ার আগে যেমন এপিসোড ব্যাঙ্কিংয়ের চাপ রয়েছে প্রতিটি সিরিয়ালে। তেমনি এই কটা দিনের মধ্যেই বেশ কয়েকটা নতুন ধারাবাহিকেরও ঘোষণা শুনেছে দর্শক। জি বাংলা এবং স্টার জলসা দুই চ্যানেলেই বেশ কয়েকটি নতুন সিরিয়ালের ঘোষণা হয়েছে। এর মধ্যে অন্যতম ‘তুমি আশে পাশে থাকলে’ (Tumi Ashe Pashe Thakle)। জমজমাট প্রোমো প্রকাশ করার পর এবার জানা গূল সিরিয়ালটির সম্প্রচার এর সময়।

Advertisements

স্টার জলসায় আসন্ন নতুন সিরিয়াল ‘তুমি আশে পাশে থাকলে’ আসছে একেবারে প্রাইম টাইমে, রাত আটটার স্লটে। এতদিন এই স্লটে সম্প্রচারিত হত ‘বাংলা মিডিয়া’। নীল বেশ এবং তিয়াশা লেপচার জুটি ‘কৃষ্ণকলি’ কাঁপানোর পর আবার বাংলা মিডিয়ামে জুটি হয়ে ফিরেছেন। কিন্তু আগের সেই রসায়ন উধাও তাঁদের মধ্যে। টিআরপি মন্দ না এলেও বিপরীতে থাকা ‘নিম ফুলের মধু’কে এখনোতেও কব্জা করতে পারেনি বাংলা মিডিয়াম। তাই এবার বড় সিদ্ধান্ত নেওয়া হয়েছে নীল তিয়াশার সিরিয়ালকে নিয়ে।

Advertisements

নতুনদের নিয়ে মাতামাতি, রাতারাতি বদলে দেওয়া হচ্ছে জলসার জনপ্রিয় এই সিরিয়ালের স্লট

Advertisements

এক বছর পূর্ণ করেছে নীল তিয়াশার বাংলা মিডিয়াম। কিন্তু এই জুটিকে নিয়ে যতটা প্রত্যাশা ছিল ততটা দিতে ব্যর্থ হন তাঁরা। সম্প্রতি বেশ কিছু বদল ঘটেছে এই ধারাবাহিকে। সুহানা চরিত্রটিতে অভিনেত্রী বদল হয়েছেন। পাশাপাশি সৈরিতি এনট্রি নিয়েছেন সিরিয়ালে। কিন্তু এত কিছু করেও নিম ফুলের মধু কে টেক্কা দিয়ে উঠতে পারছে না বাংলা মিডিয়াম। তাই শেষমেষ সিরিয়ালটিকে নিয়ে সিদ্ধান্ত নিয়েই নিল চ্যানেল।

Advertisements

শোনা যাচ্ছে, এই ধারাবাহিকের আর নতুন স্লট আসবে না। বরং শেষই করে দেওয়া হবে বাংলা মিডিয়াম। আগামী ৩ রা নভেম্বর থেকে রাত আটটার স্লট দখল করছে তুমি আশে পাশে থাকলে। আর সেই সঙ্গেই শেষ হবে বিক্রম ইন্দিরার পথচলা। অন্যদিকে তুমি আশে পাশে থাকলে-র কথা বললে, এটি একটি ভৌতিক মেগা হতে চলেছে বলে খবর। প্রোমোতে দেখা যায়, নায়িকার মৃত্যু হলেও সে নায়কের আশে পাশেই ঘোরাঘুরি করে। এই সিরিয়ালের মধ্যে দিয়ে কামব্যাক করছেন রোহন ভট্টাচার্য এবং অঙ্গনা রায়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই