Hoop PlusTollywood

Subhashree Ganguly: বয়সটা কত হলো দেব, বিয়ে কবে করছো?: শুভশ্রী

বাংলা বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন দেব (Dev)। একসময় বাণিজ্যিক ছবিতে নায়কের চরিত্রে অভিনয় করলেও বর্তমানে নিজেকে তিনি নানা স্বাদের চরিত্রে মেলে ধরেছেন। সম্প্রতি ‘প্রজাপতি’ ছবিতে তার অভিনয় বেশ মনে ধরেছে দর্শকদের। আর এই ছবিতেই চারিত্রিক দেবের বিয়ে নিয়ে মাথাব্যথা দেখা গেছে তার ফিল্মি পিতা মিঠুনের। রি নিয়ে তৈরি ছবির গল্প। তবে বাস্তব জীবনেও অভিনেতার বিয়ে নিয়ে দর্শক থেকে তার সহ অভিনেতা অভিনেত্রীদের মধ্যে কৌতূহল ও প্রশ্নের শেষ নেই। আর এবার এই নিয়ে মুখ খুললেন ‘পরিণীতা’ শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)।

কিছুদিন আগে জি-বাংলার টক শো ‘অপুর সংসার’-এ হাজির হয়েছিলেন রাজ ঘরণী। আর সেখানে সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায় তাকে বিভিন্ন অভিনেতার প্রসঙ্গে কিছু বলতে বলেন। এর মাঝে দেবেন নাম নিতেই অন্য কৌতূহল দেখা দেয় শুভশ্রীর চোখেমুখে। অভিনেত্রী বলেন, “বয়সটা কত হল দেব? বিয়েটা কবে করছো?” এরপর হাসিমুখে দেবের কাছে আরও একটা প্রশ্ন রাখেন শুভশ্রী। “ধুমকেতুটা কি রিলিজ করছে?” প্রায় বছর পাঁচেক আগে সম্প্রচারিত অনুষ্ঠানে দেবের কাছে এই প্রশ্ন রেখেছিলেন শুভশ্রী, তখনও রাজের সঙ্গে সাত পাক ঘোরেননি নায়িকা। তবে তাঁদের প্রেমের চর্চা ডানা মেলেছিল টলিউডে। এই অনুষ্ঠানেই শুভশ্রী প্রকাশ্যে জানান, দেব-জিৎ নয়, রাজকে “ভীষণ হট লাগে”।

প্রসঙ্গত, কেরিয়ারের শুরুর সময় দেব-শুভশ্রী জুটি ছিল হিট জুটি। একাধিক ছবিতে তাদের দেখা গিয়েছিল একসাথে। ‘চ্যালেঞ্জ’, ‘পরাণ যায় জ্বলিয়া রে’, ‘খোকাবাবু’, ‘রোমিও’ সহ একাধিক ছবিতে জুটি বেঁধেছিলেন তারা। এর মাঝে তাদের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল টলিপাড়ায়। তবে প্রকাশ্যে এই প্রসঙ্গে কেউ মুখ খোলেননি কেউই।

প্রসঙ্গত, বর্তমানে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে সন্তান ইউভানকে নিয়ে সুখে সংসার করছেন অভিনেত্রী। কিছুদিন আগেই অভিনয় ছেড়ে নতুন যাত্রায় পা মিলিয়েছেন তিনি। প্রযোজনার কাজে হাত দিয়েছেন তিনি। জানা গেছে, আসন্ন ‘প্রলয়-২’ ছবিতে প্রযোজকের কাজ করছেন তিনি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা