ইমন-স্বস্তিকাকে পিছনে ফেলে শোভনের জীবনে কোন নতুন নারীর আগমন‌!

Avatar

Nilanjana Pande

গায়ক শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly)-র সাথে কয়েক মাস আগেই অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta)-র ব্রেক-আপ হয়েছে। প্রথমে স্বস্তিকা জানিয়েছিলেন, হ্যাপি নোটেই তাঁরা শেষ করেছেন নিজেদের সম্পর্ক। তবে পরে একটি সাক্ষাৎকারে তিনি জানান, লাগাতার দুই বছর সম্পর্কের জন্য সময় দিতে গিয়ে তিনি নিজেকে সময় দেননি। সম্পর্কে একশো শতাংশ দিয়েছেন স্বস্তিকা। কিন্তু শোভন যতটা প্রয়োজন ততটা সৎ হয়তো ছিলেন না। ইদানিং সোহিনী সরকার (Sohini Sarkar)-এর সাথে তাঁর সম্পর্কের গুঞ্জনে সরগরম হয়েছে স্টুডিওপাড়া। এর আগে রণজয় বিষ্ণু (Ranojoy Vishnu)-র সাথে সম্পর্কে ছিলেন সোহিনী। লাগাতার তিন বছর সম্পর্কে থাকার পর কয়েক মাস আগে রণজয় তাঁদের বিয়ের সম্ভাবনার কথাও জানিয়েছিলেন মিডিয়ায়। তবে গত বছর থেকেই সোহিনী একরকম বিচ্ছেদ ঘোষণা করেছিলেন। সম্পর্ক টিকিয়ে রাখার আপ্রাণ চেষ্টা করেছিলেন রণজয়। তবে শেষ রক্ষা হয়নি। কয়েক মাস আগে রণজয়ের সাথে সোহিনীর ব্রেক-আপ হয়ে যায়।

সোহিনীর সাথে ব্রেক-আপের জন্য প্রাথমিক ভাবে রণজয়কে দায়ী করা হচ্ছিল। রটানো হচ্ছিল সহ-অভিনেত্রীর তাঁর সম্পর্কের গুজব। কিন্তু রণজয় তা অস্বীকার করেছেন। পাশাপাশি সোহিনীর জন্মদিনে ঘটনার মোড় ঘুরিয়ে দেয় একটি ছবি। কলকাতার বাইরে তাঁর ঘনিষ্ঠ বন্ধু ও অবশ্যই শোভনের সাথে ছবি তুলে তা ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন অভিনেত্রী। চলতি বছরের জন্মদিন তাঁদের সাথেই কাটিয়েছেন সোহিনী। ফলে সোহিনীর সাথে শোভনের সম্পর্কের গুজব পরিণত হয় গুঞ্জনে। সম্প্রতি শোভন ফেসবুকে কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে দেখা যাচ্ছে, বাইরে বেড়াতে গিয়েছেন তিনি। সাথে রয়েছেন তাঁর বিশেষ বান্ধবী।

অন্য ছবিগুলি নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্য ও শোভনের একার। কিন্তু একটি ছবিতে দেখা যাচ্ছে সূর্যাস্তের আলো এসে পড়েছে প্রাচীরে। তাতে দেখা যাচ্ছে নারী-পুরুষের অন্তরঙ্গ ছায়া। পুরুষটি অবশ্যই শোভন। কিন্তু এখনও অবধি তাঁর বান্ধবীর পরিচয় উন্মোচন করতে চান না গায়ক। ফলে বোঝা যায়নি এই মহিলা আদৌ সোহিনী কিনা! তবে ইদানিং সোহিনীর ফেসবুক পোস্ট নিজের প্রোফাইলে শেয়ার করেন শোভন।

এই কারণে তাঁদের সম্পর্কের গুঞ্জন ক্রমশ দৃঢ় হচ্ছে। ভালোবাসা যদি অন্যায় না হয়, তাহলে বোধহয় পরিচয় লুকানোর প্রয়োজন হয় না। ছবির প্রাচীরটা কেমন যেন দূর্গের মতো দেখতে লাগল! ‘রহস্যময়ী’ পর্দার সত্যবতী নন তো! কি জানি! তবে স্থানটির নাম শিমুলতলা হলেও হতে পারে!