whatsapp channel

Srabanti Chatterjee: ভিড়ের মাঝে লন্ডনে শান্তি খুঁজলেন শ্রাবন্তী!

এই মুহূর্তে রবিন নাম্বিয়ার (Rabin Nambiar) পরিচালিত ফিল্ম ‘ডিয়ার ডি’-র শুটিংয়ের কাজে শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) রয়েছেন লন্ডনে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন ক্রুশল আহুজা (Krushal Ahuja)। ফিল্মে গুরুত্বপূর্ণ…

Avatar

এই মুহূর্তে রবিন নাম্বিয়ার (Rabin Nambiar) পরিচালিত ফিল্ম ‘ডিয়ার ডি’-র শুটিংয়ের কাজে শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) রয়েছেন লন্ডনে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন ক্রুশল আহুজা (Krushal Ahuja)। ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। লন্ডনে গিয়ে ইন্সটাগ্রাম রিল বানাচ্ছেন শ্রাবন্তী। তার সাথেই নিজের মতো করে ছবি তুলে ইন্সটাগ্রামে শেয়ার করছেন তিনি।

তাঁর সাম্প্রতিক ছবিতে দেখা যাচ্ছে, শ্রাবন্তী বসে রয়েছেন গাছের ছায়ায়। তাঁর পরনে রয়েছে নীল ডেনিম ও কালো রঙের ফুলস্লিভ টি-শার্ট। চুল খোলা। হাতে মোবাইল ফোন। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্রাবন্তী লিখেছেন, ভিড় ও হইচই-এর মাঝে শান্তি খুঁজে নেওয়ার কথা। আর একটি পোস্টে শ্রাবন্তী লিখেছেন তাঁর লন্ডন জার্নির কথা। ট্রেনে চেপে লন্ডন ঘুরেছেন শ্রাবন্তী। নিজের মতো করে নিজে ভালো রয়েছেন শ্রাবন্তী।

সম্প্রতি শ্রাবন্তী অভিনীত ফিল্ম ‘ভয় পেও না’ রিলিজ করেছিল। এই ফিল্মটি সাসপেন্স হরর ফিল্ম। ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন ওম সাহানী (Om Sahani)। স্বামী-স্ত্রী ও শাশুড়ির কাহিনী নিয়ে তৈরি ফিল্ম ‘ভয় পেও না’ বক্স অফিসে সফল হয়নি। তবে শ্রাবন্তী জানিয়েছিলেন তাঁর ভুতুড়ে অভিজ্ঞতার কথা।

‘ভয় পেও না’-য় অভিনয় করার সময় অন্ধকার ঘরে একটি দৃশ্যের শুটিং করতে গিয়ে শ্রাবন্তীর গায়ের উপর পড়ে যায় প্রপস হিসাবে রাখা একটি কঙ্কাল। কিছুক্ষণের জন্য হকচকিয়ে গিয়েছিলেন শ্রাবন্তী। সেই ঘরে ডিওপি ও শ্রাবন্তী ছাড়া অপর কেউ ছিলেন না। এখনও সেই কথা মনে পড়লে ভয়ে গা কাঁটা দিয়ে ওঠে শ্রাবন্তীর।

 

View this post on Instagram

 

A post shared by srabanti (@srabanti_loverss)

whatsapp logo