whatsapp channel

Karan-Samantha: ‘অসুখী দাম্পত্যের কারণ তুমি’, করণ জোহরকে ধুয়ে দিলেন অভিনেত্রী সামান্থা!

গত বছর সামান্থা প্রভু (Samantha Prabhu) ও নাগা চৈতন্য (Naga Chaitanya)-র বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে। আইনত বিবাহ বিচ্ছেদ না হলেও তাঁরা সেপারেশনে রয়েছেন। সোশ্যাল মিডিয়ায় নিজের নাম থেকে সামান্থা ‘আক্কিনেনি’…

Avatar

গত বছর সামান্থা প্রভু (Samantha Prabhu) ও নাগা চৈতন্য (Naga Chaitanya)-র বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে। আইনত বিবাহ বিচ্ছেদ না হলেও তাঁরা সেপারেশনে রয়েছেন। সোশ্যাল মিডিয়ায় নিজের নাম থেকে সামান্থা ‘আক্কিনেনি’ পদবী সরিয়ে নেওয়ার পর থেকেই চলছিল গুঞ্জন। অবশেষে একটি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে নিজেদের বিচ্ছেদের কথা ঘোষণা করেন সামান্থা ও নাগা। তবে এবার করণ জোহর (Karan Johar)-কে বিবাহ বিচ্ছেদ ও অসুখী দাম্পত্যের জন্য দায়ী করলেন সামান্থা।

এতদিন করণ দায়ী হয়েছেন নেপোটিজম, সম্পর্ক তৈরি করার দোষে। শেষ অবধি কিনা তাঁর ব্লেজারে লাগল সামান্থা ও নাগার বিবাহ বিচ্ছেদের কলঙ্ক! খুব শীঘ্রই শুরু হচ্ছে হট অ্যান হ্যাপেনিং শো ‘কফি উইথ করণ’-এর নতুন সিজন। নতুন সিজনের একটি পর্বে করণের সাথে কফি খেতে উপস্থিত হয়েছেন সামান্থা ও অক্ষয়কুমার (Akshay Kumar)। সেখানেই নিজের বিবাহ বিচ্ছেদ নিয়ে মন্তব্য করেছেন সামান্থা।

শনিবার, করণ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নতুন সিজনের প্রথম প্রোমো। সেখানে দেখা গিয়েছে অতিথিদের ঝলক। সামান্থা ও অক্ষয়কুমার ছাড়াও এবারের সিজনে আসতে চলেছেন আলিয়া ভাট (Alia Bhatt), রণবীর সিং (Ranveer Singh), অনিল কাপুর (Anil Kapoor), বরুণ ধাওয়ান (Varun Dhawan), কিয়ারা আডবাণী (Kiara Advani), কৃতী শ্যানন (Kriti Shannon), জাহ্নবী কাপুর (Janhavi Kapoor), সারা আলি খান (Sara Ali Khan), শাহিদ কাপুর (Shahid kapoor), বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda), অনন্যা পান্ডে (Ananya Pandey), টাইগার শ্রফ (Tiger Shroff)।

ভাইরাল হওয়া প্রোমোতে দেখা যাচ্ছে, করণকে সামান্থা বলেছেন অসুখী দাম্পত্যের কারণ। করণ ‘কেথ্রিজি’-র মতো করে পর্দায় জীবনকে দেখালেও বাস্তবে তা ‘কেজিএফ’। ওয়েল, এই কারণেই করণেরও বিয়ে হল না। এটা অবশ্য সামান্থা বলেননি।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)