whatsapp channel

Srabanti Chatterjee: কালো বেগমপুরী শাড়িতে সেজে উঠলেন শ্রাবন্তী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সম্প্রতি বেগমপুরী শাড়ি কিন্তু সোশ্যাল মিডিয়া বেশ ফ্যাশনের একটা অন্যতম জায়গা দখল করেছে। রাস্তাঘাটে বেরোলেই বেগমপুরী শাড়ি পরা কন্যাদের কিন্তু প্রায়শই লক্ষ্য করা যায়, সেই জায়গা থেকে বাদ পড়লেন না…

Shreya Chatterjee

Shreya Chatterjee

সম্প্রতি বেগমপুরী শাড়ি কিন্তু সোশ্যাল মিডিয়া বেশ ফ্যাশনের একটা অন্যতম জায়গা দখল করেছে। রাস্তাঘাটে বেরোলেই বেগমপুরী শাড়ি পরা কন্যাদের কিন্তু প্রায়শই লক্ষ্য করা যায়, সেই জায়গা থেকে বাদ পড়লেন না অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এর আগেও আমরা পাওলি দামকে এই শাড়িতে সেজে উঠতে দেখেছি। সম্প্রতি ওই একই কম্বিনেশন এর শাড়িতে আবারো সুন্দরী হয়ে উঠলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, ভেতরটা স্লেট অর্থাৎ ছাই রঙা বাইরে কালো এবং লাল পাড়ের কম্বিনেশন দেখতে কিন্তু ভারী সুন্দর লাগছে।

যতই ওয়েস্টার্ন পোশাক থাকুক না কেন বাংলার তাঁতের শাড়ির একটা আলাদা মর্যাদা আছে। আর তা যখন কোন বাঙালি মেয়েরা পরেন, তা কিন্তু আরো সুন্দর হয়ে ওঠে। সম্প্রতি শ্রাবন্তীর এই ভিডিওটি সত্যিই মানুষের কাছে পৌঁছে গেছে একেবারে নিমেষের মধ্যে, হবে নাইবা কেন? কোন বঙ্গকন্যা যদি বাংলার তাঁতিদের হাতে তৈরি হওয়া সুন্দর শাড়ি পরেন তা তো সত্যি সত্যি সকলের ভালো লাগবে।

শুধুমাত্র শাড়ি নয়, তার সঙ্গে মানানসই হয়েছে তার মেকআপ, যেহেতু তিনি শাড়ি পরেছেন তাই কপালে কিন্তু একটা টিপ পরতে ভুলে যাননি নায়িকা, সাথে সুন্দর মেকআপও বেশ নজর কেড়েছে, হাতে পরেছেন ব্যাঙ্গেলস আর সুন্দর খোলা ঢেউ খেলানো চুলে যেন কত কিছুই না কথা বলে যাচ্ছে, মাঝে মধ্যে ঘরে থেকে, আবার মাঝে মধ্যে নিচে নেমে এসে গাড়ির উপরে নানান ভাবে ফটোশুট করেছেন নায়িকা।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর আগেও শাড়িতে আমরা দেখেছি, তার শাড়ি পরার সময় রং বাছার ক্ষেত্রে কোন রকম ভাবে বাছাবাছি করতে হয় না, কারণ এত সুন্দর মাখোমাখো তার গায়ের রং এবং ত্বক তাকে যেকোনো রঙে ভীষণ সুন্দর লাগে কালো সাদা গোলাপি হলুদ যে কোন রঙে যেন শ্রাবন্তীর গায়ের উপর পড়ে একটা নতুন মাত্রা এনে দেয়, আপনার কি মত? আপনি যদি অসাধারণ সুন্দর এই ছবিটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ এই ছবিটি।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক