whatsapp channel

Kanchana 3: মাত্র ২৪-এই সব শেষ! গোয়ার বাড়ি থেকে উদ্ধার ‘কাঞ্চনা ৩’ খ্যাত অভিনেত্রীর দেহ

২০১৯ এ মুক্তি পায় ভারতীয় তামিল ভাষার অ্যাকশন-কমেডি হরর ফিল্ম কাঞ্চনা ৩( Kanchana 3). এই মুভিতে অভিনয় করেছিলেন রাশিয়ান মডেল তথা অভিনেত্রী আলেকজান্দ্রা জ্যাভি (Alexandra Djavi)। তার আনুমানিক বয়স ২৪. গত…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

২০১৯ এ মুক্তি পায় ভারতীয় তামিল ভাষার অ্যাকশন-কমেডি হরর ফিল্ম কাঞ্চনা ৩( Kanchana 3). এই মুভিতে অভিনয় করেছিলেন রাশিয়ান মডেল তথা অভিনেত্রী আলেকজান্দ্রা জ্যাভি (Alexandra Djavi)। তার আনুমানিক বয়স ২৪. গত শুক্রবার (২০ অগস্ট) এই রাশিয়ান মডেলের মৃতদেহ উদ্ধার হয় গোয়ার বাড়ি থেকে।

Advertisements

সূত্রের খবর এই মডেল তথা অভিনেত্রী থাকতেন গোয়ার একটি গ্রামে। সেখানকার স্থানীয় বাসিন্দাদের মতামত এই যে তার প্রেমিকের সঙ্গে বচসা হয় এবং সেই প্রেমিক ছেড়ে চলে যায়। এরপরেই তিনি হতাশাগ্রস্থ হয়ে যান।

Advertisements

পুলিশের প্রাথমিক অনুমান আলেকজান্দ্রা জ্যাভি সম্ভবত আত্মহত্যা করেছেন। একটা সময় এই মডেল কাঞ্চনা ৩ মুভিতে ভূতের চরিত্রে অভিনয় করেন।এরপর তাকে আর কোনো সিনেমায় দেখা যায়নি। এমনিতেই গোয়ায় রাশিয়ানদের উপস্থিতি বেশি, সেক্ষেত্রে তিনিও গোয়ার এক গ্রামেই বসবাস করতেন।

Advertisements

পুলিশ মৃতদেহ উদ্ধার করলেও তা ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত বলা যাচ্ছে না এটি খুন নাকি আত্মহত্যাই।

Advertisements

এই তদন্তে আরো একটি বিষয় উঠে এসেছে। যেই বছর কাঞ্চনা ৩ মুক্তি পায় অর্থাৎ ২০১৯, সেইসময় এই মডেল যৌন হেনস্থার অভিযোগ করেন চেন্নাইয়ের এক ফটোগ্রাফারের বিরুদ্ধে। অভিযোগের ভিত্ততে গ্রেফতার হয়েছিলেন সেই ফটোগ্রাফার। জানা গেছে, তাঁকে এবিষয় জিজ্ঞাসাবাদ করা হতে পারে। এই মর্মান্তিক মৃত্যুতে সেই ব্যক্তির কোনো যোগ আছে কি না তাও এখন তদন্তের বিষয়।

প্রসঙ্গত, যারা সাউথের সিনেমা অল্প বিস্তর দেখেন তারা হয়তো কাঞ্চনা মুভির সব পার্ট সম্পর্কই অবগত। এখনও পর্যন্ত কাঞ্চনা মুভির সিরিজ বেশ হিট সাউথ ইন্ডাস্ট্রিতে।

whatsapp logo
Advertisements
Avatar