whatsapp channel

Kareena-Amrita: বিধিনিষেধের তোয়াক্কা না করে উদ্দাম পার্টি! করোনায় আক্রান্ত হলেন করিনা কাপুর খান

করোনা নামক ভয়ঙ্কর তোলপাড় করা ভাইরাসের হাত থেকে দেশ অনেকটা নিস্তার পেয়েছে। সব কিছু স্বাভাবিক হয়েছে। যদিও মাস্ক এই মুহূর্তে স্কুল ইউনিফর্মের মতন। অর্থাৎ মাস্ক ব্যবহার বাধ্যতামূলক এবং নির্দিষ্ট দূরত্ব…

Avatar

HoopHaap Digital Media

করোনা নামক ভয়ঙ্কর তোলপাড় করা ভাইরাসের হাত থেকে দেশ অনেকটা নিস্তার পেয়েছে। সব কিছু স্বাভাবিক হয়েছে। যদিও মাস্ক এই মুহূর্তে স্কুল ইউনিফর্মের মতন। অর্থাৎ মাস্ক ব্যবহার বাধ্যতামূলক এবং নির্দিষ্ট দূরত্ব বজিয় রাখাও আবশ্যক। কিন্তু, যেই মানুষ নিউ নরম্যাল লাইফে ফিরেছে শুরু হয়ে গিয়েছে নিয়ম ভাঙার পালা। ফলে করোনার নতুন থাবা ওমিক্রন থাবা বসাতে চলেছে নতুন করে। তবে, এখনও যে করোনা পুরোপুরি নির্মূল হয়েছে এমনটা নয়। গতি মন্থর হলেও করোনা রোগীর সংখ্যা আছে শহরে ও গ্রামে।

এবারে করোনা ভাইরাসে আক্রান্ত হলেন বলিউডের দুই অন্যতম সুন্দরী ও বলিষ্ঠ অভিনেত্রী। দ্বিতীয় সন্তান আসার সময় ও পর থেকেই বিভিন্ন পার্টিতে দেখা যায় বেবো অর্থাৎ করিনা কাপুর খানকে। নিত্য হাউস পার্টি তো লেগেই রয়েছে। এরই মধ্যে, খবর এসেছে করোনা’র থাবায় করিনা। অভিনেত্রীর করোনা যাত্রায় সঙ্গী হয়েছেন বান্ধবী অমৃতা (Kareena-Amrita COVID Positive).

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

ইতিমধ্যে, বিএমসির তরফ থেকে নির্দেশ দেওয়া হয়েছে করিনা-অমৃতার সংস্পর্শে আসা সকলে যেন চটজলদি আরটিপিসিআর টেস্ট করিয়ে নেয়। এই দুই অভিনেত্রী এখনও পর্যন্ত যে কয়েকটি পার্টি করেছেন সেখানে তারা কোনো রকম করোনা নিয়ম বিধি পালন করেননি।

বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন করিনা কাপুর খান ও অমৃতা। প্রসঙ্গত, বলিউডে বহু অভিনেতা অভিনেত্রী করোনা ভাইরাসের মুখোমুখি হয়, এবং তারা ফিরেও আসে সুস্থ হয়ে। কিন্তু, করিনার এমন খবরে মানুষের মনে নতুন করে ভয় দানা বেঁধেছে। তাই সচেতন থাকা খুবই জরুরি, বিশেষ বাড়িতে যদি বাচ্চা বা বয়স্ক কেউ থাকে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media