whatsapp channel

Urfi Javed: পোশাকের বদলে ক্যান্ডিতে ঢাকা শরীর! উর্ফির অদ্ভুত কীর্তিকলাপ ফের ভাইরাল

উর্ফি জাভেদকে আজ কে না চেনে? উর্ফি তার অদ্ভুত, অস্বাভাবিক স্টাইলের জন্য শিরোনামে রয়েছেন। উর্ফি কখন কী পরবেন কেউ জানে না। উর্ফি জাভেদকে প্রায়ই তার পোশাক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে দেখা…

Avatar

উর্ফি জাভেদকে আজ কে না চেনে? উর্ফি তার অদ্ভুত, অস্বাভাবিক স্টাইলের জন্য শিরোনামে রয়েছেন। উর্ফি কখন কী পরবেন কেউ জানে না। উর্ফি জাভেদকে প্রায়ই তার পোশাক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে দেখা যায়। আবারও একই রকম কিছু করলেন তিনি। আবারও সে তার অনন্য পোশাক পরে বেরিয়েছেন প্রকাশ্যে। নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। এতে তাকে ক্যান্ডির আদলে তৈরী পোশাকে দেখা যাচ্ছে। মজার ব্যাপার হল উর্ফি শুধু এই পোশাকই পরেননি, খাচ্ছেনও।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি ক্রমশ ভাইরাল হচ্ছে, এতে মানুষ প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। ভিডিওটি শেয়ার করে উর্ফি জাভেদ ক্যাপশনে লিখেছেন, “কোন ব্রাউনি পয়েন্ট নেই কারণ আপনি নিশ্চয়ই দেখছেন এই পোশাকটি কী দিয়ে তৈরি। আমি নিজেই মেকআপ করেছি। বাকি শ্যুট এবং চুল অন্য কেউ করেছে।”

গোলাপি ও পেস্তা সবুজ রঙের সুতি ক্যান্ডির পোশাক তৈরি করেছেন উর্ফি নিজেই। তিনি উপরে গোলাপী তুলো ক্যান্ডি মোড়ানো এবং নীচে সবুজ, ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি হাতে তুলোর ক্যান্ডি নিয়ে খাচ্ছেন।অভিনেত্রীর ভিডিও দেখে মন্তব্য করতে শুরু করেছেন নেটিজেনরা। একজন লিখেছেন বাহ! আপনার পোশাকের ধারণা অস্কার জেতার যোগ্য।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

অন্য এক অনুরাগী লিখেছেন এটি খুবই সৃজনশীল। বিশ্বাস করতে পারছি না। একই সময়ে, অন্য ব্যবহারকারী লিখেছেন যে শুধুমাত্র আপনি এটি করতে পারেন। আরেকজন লিখেছেন, রমজানকে সম্মান করুন। আমি রমজানকে কিভাবে সম্মান করতাম জানেন? আপনাকে আনফলো করে।

whatsapp logo