whatsapp channel

Mouni Roy: দেখা যাচ্ছে অর্ধেক শরীর, উরফি জাভেদকে নকল করলেন মৌনি রায়!

উরফি জাভেদ (Urfi Javed) কি সত্যিই ট্রেন্ড সেটার নন? নাকি তিনি স্টারকিড না হয়েও একটু অন্যরকম ফ্যাশন নিয়ে ব্যস্ত হওয়ার কারণে তাঁকে সমালোচিত হতে হচ্ছে। যদিও তাঁর বিষয়ে নয়, প্রসঙ্গটি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

উরফি জাভেদ (Urfi Javed) কি সত্যিই ট্রেন্ড সেটার নন? নাকি তিনি স্টারকিড না হয়েও একটু অন্যরকম ফ্যাশন নিয়ে ব্যস্ত হওয়ার কারণে তাঁকে সমালোচিত হতে হচ্ছে। যদিও তাঁর বিষয়ে নয়, প্রসঙ্গটি মৌনি রায় (Mouni Roy)-এর বিষয়ে। গত 31 শে মার্চ অত্যন্ত জাঁকজমকের সাথে উদ্বোধন হয়েছে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের। এটির শর্ট ফর্ম NMACC। বলিউড আপাতত ব্যস্ত NMACC-র ইভেন্ট নিয়ে। উদ্বোধনের দিন রেড কার্পেটে হেঁটেছেন মৌনি রায় (Mouni Roy)।

Advertisements

কোচবিহারের বঙ্গতনয়া মৌনিও স্টারকিড নন। নিজের চেষ্টাতেই পায়ের নিচে বলিউডের মাটি শক্ত করেছেন তিনি। তবু মৌনির মাথার উপর ছিল একতা কাপুর (Ekta Kapoor)-এর হাত। উরফি এখনও সেই সুযোগ পাননি। কিন্তু কিছুটা হলেও এবার উরফির অনুকরণ করে নিজের ফ্যাশন স্টেটমেন্ট সেট করলেন মৌনি। NMACC উদ্বোধনের সন্ধ্যায় নীল রঙের পোশাকে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হলেন তিনি। মৌনির পোশাকটি ডিজাইন করেছিলেন বৈশালী এস.কোচার (Vaishali S. Couture)। পোশাকের উপরিভাগে রয়েছে একটি অদ্ভুত ডিজাইনের টপ। হঠাৎই তা দেখলে মনে হতে পারে, কোনো শুষ্ক ফুলের অংশ। অফ শোল্ডার টপের নিচে সিল্কের স্কার্ট পরেছেন মৌনি। স্কার্টটি ফ্লেয়ারড।টপটি পিছনে কয়েকটি ফিতে দিয়ে বাঁধা রয়েছে। বৈশালী টপের কিছু অংশে ব্যবহার করেছেন ঈষৎ কালো রঙ।

Advertisements

এই পোশাকের সাথে হালকা মেকআপ করেছেন মৌনি। চোখে রয়েছে উইং আইলাইনার। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। কিন্তু এরপরেই রয়েছে চমক। চুলে বিনুনি বেঁধেছেন মৌনি। উরফিও স্টাইলিশ পোশাকের সাথে চুলে বিনুনি বাঁধতে পছন্দ করেন। পাশাপাশি বিনুনিটি মৌনি সাজিয়েছেন সাদা রঙের ফুলের মালায়। কানে পরেছেন মুক্তো ও স্টোন স্টাডেড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। কিছুদিন আগেই উরফিকেও একই ধরনের ফুলের মালায় সাজানো বিনুনি ও শ‍্যান্ডেলিয়র ইয়ারিং-এ দেখা গিয়েছিল। অতএব মৌনিই প্রমাণ করে দিলেন উরফি ট্রেন্ড সেটার।

Advertisements

মৌনির সৌন্দর্যের প্রশংসা করেছেন দিশা পাটানি (Disha Patani), অর্জুন বিজলানি (Arjun Vijlani), সোনম বাজওয়া (Sonam Bajwa)-রা। সাম্প্রতিক কালে মুম্বইয়ে মৌনির হাতে উঠেছে চলতি বছরের স্টাইল আইকন অ্যাওয়ার্ড-ও।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo
Advertisements